নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : মহামারী কোভিড-১৯ (কোরনা ভাইরাস) কে কেন্দ্র করে সর্বোচ্চ সতর্কতা ও নিরাপত্তার সহিত স্বনামধন্য ও সুপরিচিত ব্যবসা প্রতিষ্ঠান আবুল কালাম এন্ড সন্স এর পক্ষ থেকে শনিবার অসহায়, দরিদ্র, এতিম, বিধবা এবং সমাজের গরীব ৮৫০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ ছাড়াও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২৮ রমজানে আরও ১৫০ পরিবারকে মাস্ক, সাবান, সেমাই, চিনিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, আবুল কালাম এন্ড সন্স এর ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব মোহাম্মদ কামরুজ্জামান সুমন এবং অপারেটিভ ডাইরেক্টর মো. ফাউজুল আজিম লিপন।

‌এ ছাড়াও আবুল কালাম এন্ড সন্স এর মোবাইল হসপিটাল ও চিকিৎসা টেলিসেবা কার্যক্রমের সমন্বয়ক মেডিকেল অফিসার ডা. মোছা. খায়রুন্নেসা মাসুমা উপস্থিত ছিলেন।

ব্যবস্থাপনা ও পরিচালনায় দায়িত্ব পালন করেন, আবুল কালাম এন্ড সন্স এর এক্সিকিউটিভ ডিরেক্টর, মেরিন এলপিজি সার্ভিস (চ্যানেল পার্টনার নাভানা এলপিজি লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ জেলা), মেরিন ব্লক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, মেরিন প্লাস ডক্টর কেমিক্যাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টার, ও প্রস্তাবিত চেসনারা মেমোরিয়াল হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর মো. গোলাম সারুয়ার বিপ্লব, মেরিন ইঞ্জিনিয়ার রিফাত মাহমুদসহ আবুল কালাম এন্ড সন্স এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, প্রথম রোজা থেকেই আবুল কালাম এন্ড সন্স উদ্যোগে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। এ ছাড়াও চিকিৎসা সেবা নিশ্চিতে ভ্রাম্যমান গাড়ি ডাক্তারসহ বিভিন্ন এলাকায় চিকিৎসা সেবা দিয়ে আসছে।-কপোত নবী।

কমেন্ট করুন