ছবিক্যাপশনঃ ভোলাহাট বড়গাছী বাজারে এমপি আমিনুল ইসলামের পক্ষে ত্রাণ দিচ্ছেন বিএনপি নেতারা।

স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জাতীয় সাংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলামের নিজস্ব তহবিল থেকে ২ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।
এর অংশ হিসেবে ১৮ মে সোমবার সকাল ১০ টার দিকে জামবাড়িয়া ইউনিয়নের বড়গাচ্ছি বাজারে ৯টি ওয়ার্ডে মোট ৫শত জন অসহায় নিম্ন আয়ের পরিবারের মাঝে সাড়ে ৭ কেজি চাল ও ৫ কেজি আলু প্রদান করে ত্রাণ বিতরণ উদ্বোধন করা হয়। বাঁকি তিনটি ইউনিয়ন ভোলাহাট সদর , গোহালবাড়ি ও দলদলিতে ১৯ ও ২০ মে ১ হাজার ৫শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।
এ সময় উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন, উপজেলা বিএনপির সিনিয়র সভাপতি মাহতাব উদ্দিন, সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক কাওসারুল ইসলাম রঞ্জু, উপজেলা কমিটির সদস্য আলাউদ্দিন, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক লাল দেওয়ান, জামবাড়িয়া ইউনিয়ন সভাপতি আফাজুদ্দিন (পানু মিঞা), সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও এমপির ব্যক্তিগত সহকারী কায়সার আহমেদসহ অন্যরা।
ত্রাণ উদ্বোধনের সময় সংসদ সদস্য আমিনুল ইসলাম মোবাইল ফোন বক্তব্যের মাধ্যমে তিনি এলাকাবাসীর পাশে থাকার আশ্বাস দেন এবং সকলকে ঈদ শুভেচ্ছা জানান।
উল্লেখ্য, এমপি আলহাজ্ব আমিনুল ইসলাম তার নির্বাচনী এলাকা (নাচোল, গোমস্তাপুর,ভোলাহাট) মোট ১০ হাজার অসহায় পরিবারকে নিজস্ব তহবিল থেকে এ ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

কমেন্ট করুন