নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলহাট উপজেলায় গত এপ্রিল মাসের ৪ তারিখ রাতে বড়জামবাড়িয়া গ্রামের মো. তরিকুল নামের এক ব্যক্তিকে রাস্তায় একা পেয়ে মারাত্মকভাবে কুপিয়ে জখম করে পালিয়ে যায় একই এলাকার ১০/১৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী। পরে আহত তরিকুলের পরিবার ভোলাহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

জেলা গোয়েন্দা শাখা ডিবির এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম জানান, মামলার প্রক্ষিতে পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় শনিবার সকালে ডিবি পুলিশের একটি দল এজাহারভূক্ত ১০ জন আসামীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বড় জামবাড়ীয়া এলাকার মো. তসের আলীর ছেলে মোক্তাদির হোসেন তুহিন (২৫), মৃত ওহেদুল্লাহ ওরফে ওহেদুল সরদারের ছেলে মো. তসের আলী (৫৪), আফজাল সরদার (৭৫), মো. পিপুল সরদার (৪২), আতিকুর রহমান আতি (২৮), মো. আক্তারুল (৩২), মৃত আফসার আলীর ছেলে ওয়াদুদ আহমেদ মিলন (৩২), মো. বাবুল আলীর ছেলে নাহিদুর রহমান নাহিদ (১৮), মৃত তালেব সরদারের ছেলে মো. বাবুল আলী (৪৭) ও জেসারত আলীর ছেলে আবু সাইদ (১৮)।

গ্রেপ্তারকৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ তৎপর রয়েছে। -কপোত নবী।

কমেন্ট করুন