নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ থেকে পাঠানো করোনা ভাইরাসের আরো ৩১ জনের পরীক্ষার রিপোর্ট করোনামুক্ত এসেছে।

এদের মধ্যে পৌর এলাকার চরমোহনপুর ও মহারাজ পুরের প্রথম শনাক্ত হওয়া ২ জন ব্যক্তিও রয়েছে। তারা হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিয়ে করোনাকে জয় করেছেন।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী শনিবার রাতে সাড়ে ৮ টার দিকে গণমাধ্যমে জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজি বিভাগে পরীক্ষার পর আরো ৩১ জনের রেজাল্ট এসেছে। তারা সবাই নেগেটিভ।

তিনি আরো জানান, তাদের মধ্যে প্রথম শনাক্ত ২ ব্যক্তিও রয়েছে। এই ২ জনের তৃতীয়বারের মতো পরীক্ষা করা হয়। তাদের আজ রোববার আনুষ্ঠানিকভাবে ছাড়পত্র দেয়া হবে।

অন্যদিকে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে শনিবার পর্যন্ত সর্বমোট নমুনা প্রেরণ করা হয়েছে ১ হাজার ১৬৯ জনের। এর মধ্যে পেন্ডিং রয়েছে ৫৯৯ জনের। নেগেটিভ রেজাল্ট এসেছে ৫৫৪ জনের এবং পজিটিভ ১৬ জন। ১৬ জনের মধ্যে প্রথম শনাক্ত হওয়া ২ জন ইতোমধ্যে আরোগ্যলাভ করায় এখন করেনা রোগী ১৪ জন।

অন্যদিকে শনিবার রাতে রাজশাহীর খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের ৩৮ বছর বয়সের একজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। -কপোত নবী।

কমেন্ট করুন