নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : করোনা ভাইরাস পরিস্থিতিতে সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জের মানুষও কর্মহীন হয়ে পড়েছে। এরই মধ্যে সরকারের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

সে ধারা অব্যাহত রেখে শনিবার সকাল ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের জেসামিয়া মাদরাসা প্রাঙ্গণে ৮০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, অগ্রণী ব্যাংক লি. চাঁপাইনবাবগঞ্জ’র এজিএম মো. আক্তারুল হক, শাহ সিমেন্ট ইন্ডাস্টিজ’র সিনিয়র রিজিওন্যাল ম্যানেজার মো. শওকত আনোয়ার চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. রবিউল ইসলাম রবু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইফতেখার সুজন, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সহ-সভাপতি যুবনেতা মু. ওয়াহিদুজ্জামান অহিদ, সাবেক ছাত্রনেতা আল কামাল ইব্রাহিম রতন, সাবেক যুবলীগ নেতা রবিউল আলম রুবেলসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলহাজ্ব রুহুল আমিন এর ভাগ্নে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব ফারুক আহমেদের সহযোগিতায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অসহায় ও কর্মহীন ৮০০ টি পরিবারের জন্য ঈদ সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু বিতরণ করা হয়। -কপোত নবী।

কমেন্ট করুন