গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছে “এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ” গ্রুপ। বুধবার দিনব্যাপি গোমস্তাপুর উপেজলার ৩ টি ইউনিয়ন ও রহনপুর পৌরসভার অসহায়,দুঃস্থ,গরীব এবং কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়।
> এ সময় গোমস্তাপুর উপজেলা শাখার পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডেন্টাল সার্জন ডা.নয়ন খান,রোকনপুর উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক ইসরাত জাহান, নিতপুর সরকারি মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক সাখাওয়াত হোসেন, কেয়া রহমান।
> প্রসঙ্গগতঃ মহামারি করোনার ভয়াল থাবায় পৃথিবীর অধিকাংশ দেশের মতো বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। মহামারি থেকে উত্তরণের একমাত্র উপায় ঘরবন্দী থাকা। এ পরিপ্রেক্ষিতে “এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ” গ্রুপ তাদের সদস্যদের সহায়তায় দুস্থ ও কর্মহীন মানুষদেরকে ঘরে রাখার লক্ষ্যে তাদের পাশে দাড়ানোর উদ্যোগ গ্রহণ করে। এরই ধারাবাহিকতায় বুধবার (১৩ মে) একযোগে বাংলাদেশের ১১টি জেলায় (ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর, নরসিংদী, শরিয়তপুর, চট্টগ্রাম, সিলেট, যশোর, চাঁপাইনবাবগঞ্জ, গাইবান্ধা, পটুয়াখালী)তে তাদের বিতরণ কার্যক্রম পরিচালিত করেছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভার ১১০ টি পরিবারের মাঝে চ৪ কেজি চাউল, ১কেজি তেল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ২ কেজি ময়দা, এক প্যাকেট সেমাই, আধা কেজি চিনি, এক পিস সাবান বিতরন করা হয়।আগামী দিনে আরও বিতরণ অব্যাহত থাকবে বলে গ্রুপের সদস্যরা জানান।

কমেন্ট করুন