কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ : করোনা প্রতিরোধ ও মানুষকে সচেতন করতে বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণের জন্য বিপুল পরিমান হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়েছে।

জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ নবাবগঞ্জ সরকারি কলেজের রসায়ন বিভাগের ল্যাবে মানসম্মত উপায়ে হ্যান্ড স্যানিটাইজারগুলো প্রস্তুত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, বাংলা বিভাগের প্রধান ড. মাযহারুল ইসলাম তরু, বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সহ-সভাপতিবৃন্দসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

জানা গেছে, পর্যায়ক্রমে দ্রুততম সময়ের মধ্যে হ্যান্ড স্যানিটাইজারগুলো জনসাধারণের মাঝে পৌঁছে দেয়া হবে। করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে সচেতন করতে ছাত্রলীগের সকলস্তরের নেতাকর্মীবৃন্দকে আহবান জানানো হয়।

এর আগে রোববার রাতে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির আহমেদ জানান, যে কোন প্রাকৃতিক দুর্যোগে ছাত্রলীগ সেবা দিতে বদ্ধ পরিকর।

আমরা ছাত্রলীগের সবাই একত্রিত হয়ে হাতে একটা একটা করে হ্যান্ড স্যানিটাইজারগুলোতে লেবেল মেরেছি। নিজেরাই ছাত্রলীগের লোগো লাগিয়েছি। সকলের কঠোর পরিশ্রমে দেশের মানুষ করোনা ভাইরাস থেকে নিরাপদে থাকুক এটাই আমাদের লক্ষ্য।

কমেন্ট করুন