নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট বাজারের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে ৫৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৮৯ বোতল ফেনসিডিলসহ তিন জন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি একেএম এনামুল করিম এর নেতৃত্বে ১৭ মার্চ মঙ্গলবার দুপুর ২ টার দিকে অভিযানটি পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বাগদূর্গাপুর গ্রামের ৩ নং ওয়ার্ডের মো. মোস্তফা ও কমলা বেগমের ছেলে রাজিব আহম্মেদ (২৬), মোবারকপুর ইউনিয়নের গুচ্ছগ্রামের একরামুল হক ও মোসা. জুলেখা বেগমের ছেলে শিতল আলী (২৮), কানসাট কাগজীপাড়ার সুলতান আলী ও সুফিয়া বেগমের ছেলে শামীম (৩২)।

প্রেস-বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কানসাট বাজারের
আবাসিক হোটেল আলাতি (হাজী বোডিং)-এর উত্তর-পশ্চিম কোনার ৯নং কক্ষের ভেতর তিন-চারজন ব্যক্তি অবৈধভাবে মাদকদ্রব্যসহ অবস্থান করছে।

খবর পাবার পর র‌্যাব দ্রুত ঐ হোটেলে অভিযান পরিচালনা করে হাতেনাতে ৫৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৮৯ বোতল ফেনসিডিলসহ তিন জন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি গ্যাস সিলিন্ডার, ৫টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রেস-বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে।

এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেবার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার বোধকল্পে মাদকবিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে এবং ভবিষ্যতেও পালন করবে।-কপোত নবী।

কমেন্ট করুন