নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দায়পুকুরিয়া ও নাচোল পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের পন্ডিতপুর ফায়ার সার্ভিস এলাকা থেকে ৩ হাজার ৮৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১১৫ গ্রাম হেরোইনসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা ও হেরোইনের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা।
গ্রেপ্তারকৃত ব্যক্তি, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দায়পুকুরিয়া চাকলা এলাকার মো. মুসলিম ও মৃত মালেকা বেগমের ছেলে মো. কলিমুদ্দিন (৩০) ও নাচোল উপজেলার কাটাপুকুর এলাকার নজরুল ইসলাম ও মোসা. মোসলেমা বেগমের ছেলে মো. মোতাহার হোসেন (৩৩)।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সহকারী পরিচালক জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দায়পুকুরিয়া চাকলা এলাকায় ও নাচোল পৌর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে ৩ হাজার ৮৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১১৫ গ্রাম হেরোইনসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করে র‌্যাব।
কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি এ কে এম এনামুল করিমের নেতৃত্বে ১৬ মার্চ সোমবার দুপুর ১২টা ও দুপুর ২ টার দিকে পৃথক অভিযান পরিচালনা করা হয়।
এ দুটি ঘটনায় শিবগঞ্জ  ও নাচোল থানায় মামলা দায়ের  করা  হয়েছে। -কপোত নবী

কমেন্ট করুন