নিজস্ব প্রতিবেদক চাঁপাইনবাবগঞ্জ : র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার কানসাট বাজারে চাঁদ এন্ড বিস্কুট ফ্যাক্টারী ও গোপালপুর মোড়ে মৌমিতা বিস্কুট কনফেনশনারীকে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রস্তুত করায় ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ২৬ ফেব্রুয়ারি বুধবার দুপুর ১২ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ প্রতিষ্ঠান দুটিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানটি কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি এ কে এম এনামুল করিমের নেতৃত্বে র‌্যাব চাঁপাই ক্যাম্প চালায়। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শিমুল আক্তার ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছিলেন।

আটককৃতরা শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে মো. সেতাউর রহমান (২৮) ও আব্বাস বাজারের আলহাজ্ব ফজলুর রহমানের ছেলে মো. মুকুল আলী (৩২)। সিরাজুলকে ২৫ হাজার টাকা ও মুকুলকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রতিষ্ঠান দুটি থেকে রং ১০ কেজি,এ্যামুলিয়াম ১৫ কেজি, ডাল্ডা ৬০কেজি, সেকারিন ৩ কেজি, পারফিউম ১৫ লিটার, পামওয়েল ৫০ লিটার, লবন ৪৫ কেজি, গ্লুকোজ ৪০ কেজি, পঁচা ডিম ৩৫০ পিচ, পঁচা রুটি ২৫০ কেজি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। জরিমানার অর্থ সরকারি কোষাগারে জমা দেয়া হয়েছে।-কপোত নবী।

কমেন্ট করুন