নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি টিম ৩ দিনে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্নস্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫ জন মাদক বিক্রেতা ও মাদকসেবিকে গ্রেপ্তার করে।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আসামীদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারা ও অর্থ দন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

গ্রেপ্তারকৃতরা বড়পুকুরিয়া বিলবৈঠা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে শাহিন আলম ওরফে ফাহিম (৩৬), চরবাগডাঙ্গা কটাপাড়ার মো. রইস উদ্দিনের ছেলে মো. ইসমাইল (৩২), কৃষ্ণগোবিন্দপুর কামার পাড়ার মজিবুর রহমানের স্ত্রী মোসা. বিজলি (৫০), উপ-রাজারামপুর এলাকার মৃত রঞ্জিত চন্দ্র শীলের ছেলে দিলিপ চন্দ্র শীল (৩০)। এক জনের পরিচয় পাওয়া যায়নি।

পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খাঁনের নির্দেশনায় সোম, মঙ্গল ও বুধবার ডিএনসির টিম উপজেলার বড়পুকুরিয়া বিলবৈঠা, উপরাজারামপুর, চরবাগডাঙ্গা ও কৃষ্ণগোবিন্দপুর কামার পাড়ায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় গাঁজার গাছসহ ৫ জন মাদক বিক্রেতা ও মাদকসেবিকে গ্রেপ্তার করা হয়। জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)`র অভিযান জোরদার করা হয়েছে বলেও জানান পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁন।-কপোত নবী।

কমেন্ট করুন