স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার খালে আলেমপুরে তথ্য আপা প্রকল্পের ভোলাহাট তথ্য কেন্দ্রের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত এ বৈঠকে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। তিনি এলাকার মানুষের সমস্যার কথা শুনেন এবং শিশুরা স্কুলে যায় কী না, বাল্য বিয়ে হচ্ছে কী না, বাল্যবিয়ের কারণে শিক্ষার্থীরা ঝরে পড়ছে কী না তা জানতে চান। এ-সময় এক মহিলাকে সেলাই মেশিন প্রদানের ঘোষণা দেন তিনি।
উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মো. রাজিবুল আলম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. আবদুল্লাহসহ তথ্য কেন্দ্রের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
‘তথ্য আপা : ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (দ্বিতীয় পর্যায়)’ এর আওতায় এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।
এর আগে জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক সাধারণ মানুষের কাছে সরকারের সেবা নিশ্চিত করার লক্ষ্যে ভোলাহাট উপজেলা ও থানা পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সফল করতে সকলের প্রতি আহ্বান জানান।

কমেন্ট করুন