স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ঐতিহাসিক কানসাট ক্লাব মাঠে কানসাট ক্লাব আয়োজিত “বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯-২০ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় রহনপুর ফুটবল দল মোকাবেলা করেন রানীবাড়ী চাঁদপুর ইউনাইটেড ক্লাব ফুটবল দলের সথে ফাইনাল খেলায় রানীবাড়ী চাঁদপুর ইউনাইটেড ক্লাবকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রহনপুর ফুটবল দল।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় সংসদ সদস্য ৪৩ চাঁপাইনবাবগঞ্জ-১ সদস্য  ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার, তিন জেলা থেকে আগত তিনজন নির্বাহী অফিসার আনোয়ার হোসেন (মাদারীপুর) রেজওয়ানা আফরিন(চট্টগ্রাম),রেহেনা আকতার(সিলেট), রহনপুর পৌর মেয়র তারেক রহমান, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ  শামসুল আলম শাহ, শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিল ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, বিশিষ্ট সমাজসেবক আনোয়ার হোসেন। সভাপতিত্ব করেন,  কানসাট ক্লাবের সভাপতি হেদায়তুল আলম।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার বলেন, মুজিব বর্ষ উপলক্ষে এই আয়োজন অনেক প্রশংসনীয়, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট আয়োজন কমিটিকে ধন্যবাদ জানিয়ে খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে এগিয়ে যেতে হবে বলে সকলকে জানান।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, কানসাট ক্লাবের মাঠটি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হিসেবে ক্রিয়া মন্ত্রাণালয়ে বাজেট পাশ করা আছে অল্প সময়ের মধ্যেয় কাজ শুরু হবে বলে আশ্বাস দেন। তিনি কানসাট রাজবাড়ী সংস্কারের জন্য সংশ্লিষ্ট সাংস্কৃতিক মন্ত্রাণালয়ের সাথে যোগাযোগ করে ২০কোটি টাকার বাজেট পাশ করা হয়েছে, অল্প সময়ের মধ্যে কানসাট রাজবাড়ী সংস্কারের কাজ শুরু হবে, কানসাট রাজবাড়ী ফিরে পাবে তার আসল রূপ।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে কানসাট ক্লাবের পক্ষ থেকে সংসদ সদস্যকে সম্মাননা স্মারক তুলে দেন কানসাট ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক। চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে প্রাইজমানিসহ ট্রফি তুলে দেন সন্মানিত অতিথিগণ।

কমেন্ট করুন