স্টাফ রিপোর্টার-কপোত নবী : র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১৬ জন মাদক সেবনকারীকে গ্রেপ্তার করে। পরে আসামীদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

প্রেস-বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ২৯ জানুয়ারি বুধবার দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সদর উপজেলার বিভিন্নস্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১৬ জন মাদক সেবনকারীকে গ্রেপ্তার করে।

কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এস এম জামিল আহমেদ এর নেতৃত্বে র‌্যাব সদস্যরা এ অভিযান চালায়। ভ্রাম্যমান আদালতের বিচারক ছিলেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আশিস মোমতাজ, রওশন জাহান এবং মোছা. জিনিরা জামান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সালের ৪২(১) ধারায় মোট ১৬ জন মাদকসেবীকে জরিমানা ও অর্থ দন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।

দন্ডপ্রাপ্তরা হচ্ছে, মোঃ সোহেল আলী (২২), মোঃ রকি (২৬), মোঃ আকরাম আলী (৭২), মোঃ মালেক (২০), মোঃ ইসমাইল (৩৮), মোঃ জুয়েল (৪০), মোঃ শরিফুল ইসলাম (৩৫), মোঃ রমজান আলী (৪২), মোঃ রাজু মাঝী (৪০), মোঃ ওয়েজ উদ্দিন(৫৫), মোঃ আনসার আলী (৪৭), মোঃ মিনহাজ (২০), মোঃ আকাশ (১৯), শ্রী নিখিল কর্মকার (২৯), মোঃ জীবন ইসলাম (৩৫) এবং আলী হোসেন লিটন (৫৫)।

আসামীদের কাছ থেকে ১০ গ্রাম হেরোইন, ৫ গ্রাম গাঁজা, ৪ টি কলকী, পাইপ ১টি, সিরিঞ্জ ৪টি, এ্যাম্পল ১টি এবং লাইটার ৮টি উদ্ধার করা হয়। পরে ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে আগুনে পুড়েয়ে এসব ধ্বংস করা হয়।

কমেন্ট করুন