1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

সন্তানকে বাচাঁতে অসহায় পিতার আর্তনাদ, মায়ের আহাজারি

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার আলামিন আলিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের মুসলিমপুর গ্রামের মোঃ ইউসুফ আলির ছেলে হাবিবুল্লাহ যার শৈশবে মায়ের কোলে থাকার কথা কিন্তু সেই বয়সেই মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ৬ মাসের শিশু হাবিবুল্লাহ । তার দুরন্তপনাকে দমিয়ে বিছানায় বন্দী করে রেখেছে অসুস্থতা নামের পশান শব্দটি। জম্মের পর পায়খানা রাস্তা না থাকায় অপারাশনের মাধ্যমে লাভির বামপাস দিয়ে পায়খানার রাস্তা তৈরি করা হয়।

মাসে দুই বার অপারেশন হবার পরেও নিজে উত্তাল ভাবে উঠে দাড়াতে পারছেনা তার পরিবার আর এটাকে দমিয়ে রেখেছে অর্থ নামের প্রাচুর্য।
জানাজায়, ২ বার অপারেশনের পর কিছুটা সুস্থত হলেও আরেক টি অপারেশন জন্য পরে রয়েছে বিছানায় কিন্তু টাকার অভাবে এগিযে যেতে পারছেনা তার পরিবার।

হাবিবুল্লার চিকিৎসক বলেন, যতদ্রুত সম্ভব আরেকটি অপারেশন করাতে হবে। তবেই তাকে বাঁচানো যাবে । এতে খরচও পড়বে অনেক। প্রায় এ চিকিৎসায় ব্যয় হবে ২ লাখ টাকা কিন্তু চিকিৎসার ব্যয়ভার বহনের সক্ষমতা নেই তার পরিবারের।

বাবা দীনমুজুর মোঃ ইউসুফ এবং গৃহিণী মা সর্বস্ব দিয়ে চিকিৎসা খরচ চালিয়ে এখন নিঃস্ব। আমার ছেলের চিকিৎসার জন্য ২ লাখ টাকা প্রয়োজন। ছেলের চিকিৎসা করতে সহায় সম্বল যা ছিল সব শেষ করেছি। এখন আর কিছুই নেই। যে যা দিচ্ছে তাই দিয়ে কোনও রকমে চিকিৎসা চালিয়ে যাচ্ছি।

ছেলের জীবন বাঁচাতে সমাজের বৃত্তবানদের কাছে সহযোগিতা কামনা করছি। তাই হৃদয়বান ব্যক্তিদের কাছ থেকে আর্থিক সহায়তা চেয়েছে পরিবারটি। তাকে সাহায্য করতে- বিকাশ +8801767-424785 Personal (বাবা), বিকাশ/ডাচ্-বাংলা- 8801740-195355-0 (চাচা)

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)