1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

শোকের দিনে গোমস্তাপুর সোলেমান মিঞা ডিগ্রী কলেজে বনভোজন করে উল্লাস

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ২২২ বার পড়া হয়েছে
স্টাফ রিপোটার, গোমাস্তাপুরঃ ১৫ আগস্ট যখন স্বাধীনতার মহানস্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালনে ব্যস্ত সারাদেশ। ঠিক তখনই জাতির পিতা বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন না করে বনভোজন করে উল্লাস করার অভিযোগ উঠেছে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর সোলেমান মিঞা ডিগ্রী কলেজের কিছু শিক্ষকদের বিরুদ্ধে । বিষয়টি নিয়ে উপজেলায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচি পালনের কথা থাকলেও শোক দিবসের কোন প্রকার ব্যানারও দেখা যায়নি। অথচ সরকারি সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে সন্ধ্যারাতে বনভোজন করা হয়েছে অত্র প্রতিষ্ঠানে এমনটাই অভিযোগ স্থানীয়দের।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জানান, শোকদিবস এর কোনো আনুষ্ঠানিকতা না থাকলেও সন্ধ্যায় অত্র কলেজের ভাইস প্রিন্সিপাল সেলিম রেজা বিপ্লবের নেতৃত্বে কলেজের প্রভাষক লুৎফর রহমানসহ তার বন্ধুবান্ধব কলেজ গ্রাউন্ডে পিকনিক করে।
বিষয়টি নিয়ে কলেজের অধ্যক্ষ মহসীন আলীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, দেশে করোনা ভাইরাসের কারণে কোন কর্মসূচি পালন করা সম্ভব হয়নি। ব্যানারের কথা জিজ্ঞাসা করলে বিষয়টি এড়িয়ে যান। পিকনিকের কথা বলতে গেলে তিনি ফোন কেটে মোবাইল বন্ধ করে দেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহি অফিসার মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই আমি খোঁজ খবর নিয়ে দেখছি। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই এরকম হয়ে থাকলে আমি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করব।
গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি খুবই নিন্দনীয় আমি খোঁজ খবর নিয়ে দেখবো।
এ ঘটনায় কলেজ গভর্নিং বডির সভাপতি ও কলেজের ভাইস প্রিন্সিপালের পিতা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজার সাথে মুঠোফোনে রাত ৯.১২ মিনিটে তার এই নাম্বারে ০১৭১৫০৫৭২৭৩ যোগাযোগ করা হলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
অত্র কলেজের ভাইস প্রিন্সিপাল সেলিম রেজা বিপ্লবের সাথে যোগাযোগ করা হলে তিনি বনভোজনে ছিলেন না বলে জানান তবে স্থানীয় কিছু আওয়ামীলীগের নেতৃবৃন্দ কলেজ ক্যাম্পাসে বনভোজন করেছে বলে শুনেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)