1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম
রহনপুরে শীতকালীন নাইট মিনিপিচ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ আদালত চত্বরে বিপুল পরিমাণ মাদক ধ্বংস। চৌডালাতে জমকালো আয়োজনে সেচ্ছাসেবী সংগঠন ইউস‍্যাকের বার্ষিক বনভোজন নাচোলে প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান এ্যাসোসিয়েশন সম্মেলনে সভাপতি খোকন, সাধারন সম্পাদক- ইসাহাক আলী শিবগঞ্জে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের ফটো সেশনে অতিষ্ঠ রোগীরা ভোলাহাটে শীর্ষ নারী মাদক ব্যবসায়ীর ১ বছরের কারদন্ড চাঁপাইনবাবগঞ্জের র‌্যাবের অভিযানে ৮ জুয়াড়ি আটক ভোলাহাটে শেখ রাসেল স্মৃতি সংসদ ভবনের -ভিত্তি প্রস্তর উদ্বোধন  ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ সেমিনার গোমাস্তাপুরে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আগ্রহ নেই
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই এলাকার ৮ জন নিহত স্বজনদের আহজারি

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২০৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পিরোজপুর-বারিক বাজার এলাকায় ধান বোঝাই ভুটভুটি উল্টে একই এলাকার ৮ জন শ্রমিক নিহত হয়েছে । বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে ইঞ্জিন চালিত ধান বোঝাই ভুটভুটি উল্টে ৮ জন ধানকাটা শ্রমিক নিহত হয়েছে । আহত হয়েছে আরও ৫ জন শ্রমিক । জানা গেছে, নওগাঁ থেকে ধান কেটে বাড়ি আসার পথে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে । নিহত সকল শ্রমিকের বাড়ি সোনামসজিদ এলাকার বিভিন্ন গ্রামে ।

নিহতরা হচ্ছে, বালিয়াদিঘী গ্রামের এরফানের ছেলে বাবু (২৬), তাজামুল (৪৮) ও তার ছেলে মিঠুন (২২), আমানুর ছেলে মিলু (২৫), মদন কাটকাটি নওশাদের ছেলে কাশেদ (৪২), কাবিলের ছেলে কারিম (২৭), দায়পুকুরিয়া সোনাপুরের মজিবুরের ছেলে চালক মাসুদ (২৩), আজিজুলের ছেলে আহাদ (২২)। দুর্ঘটনায় আরো ৫ জন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে । তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে । ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে হতাহতদের উদ্ধার করে । শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন ও ফায়ার সার্ভিসের সাব স্টেশন অফিসার সিরাজউদ্দীন এ তথ্য নিশ্চিত করেন । এ ঘটনায় এলাকার আকাশ-বাতাস ভারি হয়ে উঠেছে । স্বজনদের আহজারি থামছেইনা। উল্লেখ্য, নিহতরা সবাই শ্রমিক ছিলেন।তারা নওগাঁ থেকে ধান কেটে তাদের পারিশ্রমিকের ধান নিয়ে বাড়ি আসছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)