1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

শিবগঞ্জে সাংবাদিক তারেককে লাঞ্ছিত করায় দায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার দাবী

  • আপডেট করা হয়েছে সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ ঃচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মানববন্ধনে আগতদের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুর ১২টার দিকে উপজেলা চত্বরে এ ঘটনা ঘটে।

উপজেলার পাঁকা ইউনিয়নের লোকজন নৌকা পারাপারে টোল কমানোর দাবিতে মানববন্ধন করার চেষ্টা করছিল। শিবগঞ্জ থানা পুলিশের আশ্বাসে মানববন্ধন বন্ধ হয়ে যায়।
স্থানীয় সংসদ সদস্য সামিল উদ্দিন আহমেদ শিমুল আগামী ৭ই মার্চ উদযাপন উপলক্ষে মিটিং শেষ করে উপজেলা চত্বর হতে বের হওয়ার সময় কে বা কারা উপজেলা পরিষদের মূল ফটক আটকিয়ে দিলে স্থানীয় সংসদ সদস্যের সাথে থাকা কর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় সংসদ সদস্যের সাথে থাকা কর্মীরা মানববন্ধনে আগতদের ওপর রড ও লাঠিসোটা নিয়ে আক্রোমণ করে। পরে শিবগঞ্জ থানা পুলিশের এস.আই আনামের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। এসময় মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি তারেক রহমান মোবাইলে ছবি ধারণ করার সময় তাকে মারধর এবং মোবাইল ছিনিয়ে নেয়।

জানা যায় শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের ফেরিঘাটে দীর্ঘদিন ধরে জনসাধারণের কাছ থেকে বেশি টোল আদায় করা হচ্ছে। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে সোমবার দুপুর ১২টায় শিবগঞ্জ উপজেলা চত্বরে মানববন্ধনের আয়োজন করে।

এসময় স্থানীয় সংসদ সদস্যের সাথে থাকা কর্মীরা মানববন্ধনে উপস্থিত লোকজনের ওপর হামলা চালায়। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতা মেসবাহুল হক জানান, পাঁকা ঘাটের ইজারাদার দীর্ঘদিন যাবত সরকারি বিধি লঙ্ঘন করে বেশি করে টোল আদায় করে আসছে। বিষয়টি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করার পরও কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। এজন্য ভুক্তভোগীরা বিষয়টি সমাধানের জন্য মানববন্ধনের প্রস্তুতির সময় সেখানে হামলা চালায়। ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের শাস্তির দাবি জানান।

এদিকে, সাংবাদিক তারেক রহমানের ওপর হামলার ঘটনায় শিবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল মজিদ ও সাধারণ সম্পাদক কামাল হোসেন,সিটি প্রেস ক্লাব চাঁপাইনবাবগঞ্জের সভাপতি মো. সাজেদুল সাজু ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি গোলাম কবিরসহ সকল সদস্য তীব্র নিন্দা প্রতিবাদ ও দায়ীদের শাস্তির দাবি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)