1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের দলদলী ইউপি’তে আড়াই হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার কানসাট আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দু্ঃস্থদের মাঝে ইফতার বিতরণ রহনপুরে ৫’শ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান আহ্বায়ক কমিটির ইফতার গোমস্তাপুরে বিশ্ব “মা” দিবস পালিত ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড় ভোলাহাটে মা দিবস পালিত ভোলাহাটে বহিস্কারাদেশ প্রত্যাহার না হলে যেখানে সভা সেখানেই লড়াই– যুবলীগের প্রতিবাদ সভায় ভোলাহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভোলাহাটে সাড়ে ৮ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

শিবগঞ্জে কথিত এনজিও’র বিরুদ্ধে কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১০৮৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ ঃচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট চাতরা নতুন বাজারে গড়ে উঠা কথিত এনজিও রুপালী সমাজ উন্নয়ণ সংস্থার মালিক উজ্জল আলী গ্রাহকের কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে । এব্যাপারে রুপালী সংস্থার মাঠকর্মী নুরুল ইসলাম ওরফে রনি বাদী হয়ে উজ্জলের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ করেছেন।

সরেজমিনে গিয়ে এলাকাবাসি ও ভূক্তভূগিরা অভিযোগ করে বলেন, রুপালী সমাজ উন্নয়ণ সংস্থার মালিক উজ্জল গরীব দুঃখী অসহায় মানুষের প্রায় কোটি নিয়ে পালিয়েছে। তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। তাকে বাড়িতে খুজতে গেলে তার স্ত্রী বাবা-মা আমাদের সাথে আপত্তিকর আচরণ করে। অসৌজন্যমূলক আচরণ করে বাড়ি থেকে বের করে দেয়। তারা আরো বলেন কেউ গরু বিক্রী করে, কেউ বিয়েতে খরচ করার জন্য, কেউবা জমি বিক্রী করেও একেকজন একেকভাবে রুপালী এনজিওতে টাকা রেখেছিল। এখন টাকা না পাওয়ার আতংকে চরম হতাশায় পড়েছেন।
এলাকার ভূক্তভূগিরা টাকা ফেরত পেতে সরকারের দায়িত্বশীল ব্যক্তিদের সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)