1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের দলদলী ইউপি’তে আড়াই হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার কানসাট আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দু্ঃস্থদের মাঝে ইফতার বিতরণ রহনপুরে ৫’শ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান আহ্বায়ক কমিটির ইফতার গোমস্তাপুরে বিশ্ব “মা” দিবস পালিত ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড় ভোলাহাটে মা দিবস পালিত ভোলাহাটে বহিস্কারাদেশ প্রত্যাহার না হলে যেখানে সভা সেখানেই লড়াই– যুবলীগের প্রতিবাদ সভায় ভোলাহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভোলাহাটে সাড়ে ৮ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

শিবগঞ্জের মেধাবী শিক্ষার্থী নাজিম বাঁচতে চাই

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১২০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানীবাড়ী গ্রামের মেধাবী শিক্ষার্থী নাজিম (১৬) বাঁচতে চাই।

দিনমজুর পিতা মোঃ আশরাফুল ইসলামের তৃতীয় সন্তান নাজিম। সে চাঁদপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। নাজিম উদ্দিন গত তিন বছর পূর্বে অসুস্থ হলে স্থানীয় ডাক্তারদের নিকট চিকিৎসা নিয়ে সুস্থ হতে পারেনি।

দিন দিন দুর্বল ও ফ্যাকাসে হয়ে পড়ায় তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পরিবার। সেখানে বিভিন্ন পরীক্ষার পর এনিমিয়া (রক্তশূন্যতা) রোগ ধরা পড়ে। বর্তমানে সে ডাক্তার এম, মোরশেদ জামান মিয়ার নিকট চিকিৎসাধীন রয়েছে।
তাকে নিয়মিত রক্ত দিতে হচ্ছে, সাথে চলছে ওষুধ। বাবা আশরাফুল ইসলাম পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। সে দিনমজুর, কোন নিজস্ব জমি জমা নেই, পরের বাড়িতে কামলা খেটে কোন রকমে সংসার চালালেও ছেলে নাজিম এর চিকিৎসার খরচ জোগানো তার পক্ষে আর সম্ভব হচ্ছেনা।
এমতাবস্থায় তার ছেলে নাজিমকে বাঁচাতে বাবা আশরাফুল ইসলাম স্বহৃদয় বিত্তশালী, দানশীল ব্যক্তি, জিও ও এনজিও’র নিকট থেকে সাহায্য কামনা করেছেন।
আপনার সহযোগিতায় নাজিম সুস্থ জীবন লাভ করতে পারে। তাকে সাহায্য পাঠানোর জন্য নিম্ন উল্লিখিত মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।
নাজিমের ভাই নাঈম, মোবাইল (বিকাশ) নম্বর —০১৭৫২-৯৩২৭২০, মিজান মিয়া-০১৭৯৬-৮৫০৪৪৩
এ ছাড়াও সিনিয়র সাংবাদিক মো. জালাল উদ্দিন এর ০১৭১৩৮২৮৩৫৮ এ নম্বরে যোগাযোগ করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)