1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

র‌্যাব-৫ এর অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ২

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ৮৭ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার মেরাজ আলীঃ চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ এর অভিযানে ৯৮ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ২৫ আগস্ট মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন লালাপাড়া মোড়ে জনৈক সোহেল রানার বয়লার মুরগীর দোকানের পিছনে ফাঁকা জায়গায় অভিযান পরিচালনা করে মাসুম বিল্লাহ (২৬) ও মাসুদ রানা (৪০) দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিৎ করেন র‌্যাব-৫।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, মাসুম বিল্লাহ (২৬), পিতা- সাহারুজ্জামান, মাতা- নারগিস বেগম, সাং-বাবুপুর সিরাটুলি, ওয়ার্ড নং-০৩, ইউপি-নয়লাভাঙ্গা, থানা-শিবগঞ্জ ও মোঃ মাসুদ রানা (৪০), পিতা-মৃত বনি ইসরাইল, মাতা-মোসাঃ রানী বেগম, সাং-চুনাখানী,ওয়ার্ড নং-০৩, ইউপি-রাণীহাটি, থানা-সদর, উভয় জেলা-চাঁপাইনবাবগঞ্জ।

এসময় তাদের নিকট হতে ইয়াবা ট্যাবলেট-৯৮ পিচ, মটর সাইকেল-০১টি, মোবাইল সেট-০২টি, সীমকার্ড-০৩টি এবং (৪) মেমোরীকাড-০২টি উদ্ধার করা হয়। উক্ত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
এ ঘটনায় গ্রেপ্তারকৃত ব্যক্তিদের চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানায় ০১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)