1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটে নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হলো ৭ মার্চ চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায়ঐতিহাসিক ৭ মার্চ পালিত গোমস্তাপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত নাচোলে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭মার্চ পালিত ভোলাহাটে ফের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু ভোলাহাটে পোনা অবমুক্তকরণ রহনপুর ইউপি চেয়ারম্যান পদে নৌকা মনোনয়ন প্রত্যাশী তোফিজুল মাস্টারের গণসংযোগ অব্যাহত সাংবাদিক কল্যাণ তহবিলের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ভোলাহাটের সব স্কুল এখন স্ক্যানার থার্মোমিটার দৃশ্যমান শিবগঞ্জে সাংবাদিক তারেককে লাঞ্ছিত করায় দায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার দাবী
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

রহনপুরে মেয়র নির্বাচিত হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মতি

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ২৪৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার,গোমস্তাপুরঃসুষ্ঠ, শান্তিপূর্ণ ও বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সম্পন্ন হয়েছে রহনপুর পৌরসভা নির্বাচন। মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মতিউর রহমান মতি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাসের থেকে ৫৬৫ ভোট বেশি বেশি পেয়ে নির্বাচিত হন মতি। শনিবার (৩০ জানুয়ারী) রাত সোয়া ১০টায় রহনপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মো. মোতাওয়াক্কিল রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সতন্ত্র প্রার্থী মতিউর রহমান মতি চামচ প্রতীকে ৭হাজার৬২৭ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস পেয়েছেন ৭হাজার ৬২ ভোট। এছাড়াও বিএনপির ধানের শীষের প্রার্থী তারিক আহমেদ ২হাজার৮৮০ ভোট এবং বিএনপির দুই বিদ্রোহী প্রার্থী জগ প্রতীকে আশরাফুল ইসলাম ৩হাজার২০৫ ভোট ও নারিকেল গাছ প্রতীকে ডা. মফিজ উদ্দিন পেয়েছেন ১হাজার৭৬ ভোট। এছাড়াও আরেক সতন্ত্র প্রার্থী নূরে আলম সিদ্দিকী মোবাইল প্রতীকে ৮৩ ভোট ও বাংলাদেশ কংগ্রেস দলের প্রার্থী ডা. জোহানা খাতুন ফ্রেডিক ডাব প্রতীকে পেয়েছেন ৫০ ভোট। এর আগে রাত সাড়ে আটটার দিকে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সর্মথকদের উত্তেজনার প্রেক্ষিতে দেড় ঘন্টা ফলাফল ঘোষণা বন্ধ রাখে নির্বাচন অফিস।

নির্বাচনে মেয়র পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। রহনপুর পৌরসভার মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ৯৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ১৮৪ জন ও মহিলা ভোটার ১৩ হাজার ৯১৩ জন। শনিবার ১১টি কেন্দ্রে সকাল ৮ থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত।

কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়। তবে পুরুষ ভোটারদের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে। নির্বাচনকে ঘিরে পুরো এলাকা জুড়েই ছিল উৎসব মুখর পরিবেশ। উল্লেখ্য, শুরু থেকেই আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর নেতা-কর্মীদের বিরুদ্ধে নানা ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ করে আসছিলেন নৌকার বিদ্রোহী প্রার্থী মতিউর রহমান মতি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)