1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
জামবাড়ীয়া আন্তঃইউনিয়ন জননেত্রী শেখ হাসিনা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন গোমস্তাপুরে  মুক্তিযোদ্ধা নসুকে বাড়ি দিলেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ জেলায় ২৩ জানুয়ারি ১হাজার ৩১৯টি বাড়ী উদ্বোধন শ্রেষ্ঠ সম্মাননা পেলেন রাজ কর্মকর্তা সুমন ভোলাহাটে বিভাগে কুরআন প্রতিযোগিতায় প্রথম হওয়ায় হাফেজ মোমিনকে সম্মানা প্রদান নাচোলে ট্রাক্টর-ট্রেনের সংঘর্ষ জানে রক্ষা পেয়েছে চালক চাঁপাইনবাবগঞ্জে ভেজাল ঔষুধসহ গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ’র  ১২ দালাল গ্রেফতার ভোলাহাটে প্রতিবন্ধি যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ভোলাহাটে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের স্থায়ী সভা
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

মাদক ও দূর্ণীতিমুক্ত শিবগঞ্জ গড়তে চান ওসি শামসুল আলম শাহ

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ১৭১ বার পড়া হয়েছে

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চলমান সময়ে কোভিড-১৯ এর ভয়াল প্রাদুর্ভাব আর দূর্ণীতি গোটা বিশ্বকে এলোমেলো করে ফেলেছে। থেমে নেয় বাংলাদেশেও প্রাণঘাতি কোভিড-১৯ এর ভয়াবহতা। অপরদিকে করোনা ভাইরাসের চলমান পরিস্থিতিতে মাদক চক্র বড় ধরনের সুযোগ নিয়েছে। কিন্তু তৎপর রয়েছে থানা পুলিশ, র‌্যাব, বিজিবি, ডিবি, ডিএনসিসহ প্রশাসনিক দপ্তরগুলো। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকার ফলে সফলতাও আসছে । ধারাবাহিকতায় শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ মাদক ও দূর্ণীতি বিরোধী অভিযান অব্যাহত রেখেছেন। প্রতিনিয়ত থানা পুলিশের হাতে মাদক পণ্য ও মাদক ব্যবসায়ী আটক হওয়ার ঘটনা ঘটছে। পাশাপাশি অপরাধমূলক কার্য্ক্রম ঠেকাতে গত ১লা জুলাই’২০ এক সহযোগিসহ কথিত বাটা গ্রুপের বিভাগীয় ও দৈনিক গণতদন্তের বিভাগীয় রিপোর্টার প্রতারক চক্রের মূল হোতা আসমাউলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠান হয়।
আসমাউল কানসাট বালুচর গ্রামের গ্রাম পুলিশ সমসের আলীর ছেলে। সে নিজেকে দৈনিক গণতদন্ত পত্রিকার বিভাগীয় রিপোর্টার এবং কথিত বাটা গ্রুপের বিভাগীয় এজিএম পরিচয় দিয়ে তার মনোনীত কিছু লোকের মাধ্যমে সাধারণ সহজ সরল মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো। করোনা ভাইরাসকে পুঁজি করে ত্রাণ দেওয়ার নাম করে কয়েক হাজার মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। বাটা গ্রুপের মাধ্যমে ঘর করে দেওয়ার নামে জন প্রতি দুই হাজার টাকা আদায় সহ চাকুরীতে যোগদান, বেতন ভাতা ইত্যাদি করে দেওয়ার নাম করে মোটা অংকের টাকা হাতিয়ে নিলে সংবাদ কর্মী ও থানা অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ’র তৎপরতায় থানা পুলিশ তাকে গ্রেফতার করে। প্রতারণার সময় ৩০ হাজার টাকা, প্রতারণার কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন, প্রতারিতদের নামের তালিকাভূক্ত একটি খাতা জব্দ করা হয়। যার ফলে হাজার হাজার মানুষ প্রতারকের হাত থেকে রেহায় পায়।
থেমে নেই মাদক ও দূর্ণীতি বিরোধী অভিযান। এ অভিযান অব্যাহত থাকার ফলে মাদক চক্র অনেকটায় থমকে পড়েছে। অভিযানের ফলে প্রতিনিয়তই গ্রেফতার ও মাদক পণ্য আটক’র ফলে থানা পুলিশের সফলতা আসছে।
এব্যাপারে থানা অফিসার শামসুল আলম শাহ জানান, মাদক ও দূর্ণীতিমুক্ত শিবগঞ্জ থানা জনগণকে উপহার দিতে চায় যার ফলে পুলিশি অভিযান অব্যাহত আছে থাকবে এ জন্য সবার সহযোগিতা দরকার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)