1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

মাদক ও দূর্ণীতিমুক্ত শিবগঞ্জ গড়তে চান ওসি শামসুল আলম শাহ

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ২০৪ বার পড়া হয়েছে

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চলমান সময়ে কোভিড-১৯ এর ভয়াল প্রাদুর্ভাব আর দূর্ণীতি গোটা বিশ্বকে এলোমেলো করে ফেলেছে। থেমে নেয় বাংলাদেশেও প্রাণঘাতি কোভিড-১৯ এর ভয়াবহতা। অপরদিকে করোনা ভাইরাসের চলমান পরিস্থিতিতে মাদক চক্র বড় ধরনের সুযোগ নিয়েছে। কিন্তু তৎপর রয়েছে থানা পুলিশ, র‌্যাব, বিজিবি, ডিবি, ডিএনসিসহ প্রশাসনিক দপ্তরগুলো। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকার ফলে সফলতাও আসছে । ধারাবাহিকতায় শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ মাদক ও দূর্ণীতি বিরোধী অভিযান অব্যাহত রেখেছেন। প্রতিনিয়ত থানা পুলিশের হাতে মাদক পণ্য ও মাদক ব্যবসায়ী আটক হওয়ার ঘটনা ঘটছে। পাশাপাশি অপরাধমূলক কার্য্ক্রম ঠেকাতে গত ১লা জুলাই’২০ এক সহযোগিসহ কথিত বাটা গ্রুপের বিভাগীয় ও দৈনিক গণতদন্তের বিভাগীয় রিপোর্টার প্রতারক চক্রের মূল হোতা আসমাউলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠান হয়।
আসমাউল কানসাট বালুচর গ্রামের গ্রাম পুলিশ সমসের আলীর ছেলে। সে নিজেকে দৈনিক গণতদন্ত পত্রিকার বিভাগীয় রিপোর্টার এবং কথিত বাটা গ্রুপের বিভাগীয় এজিএম পরিচয় দিয়ে তার মনোনীত কিছু লোকের মাধ্যমে সাধারণ সহজ সরল মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো। করোনা ভাইরাসকে পুঁজি করে ত্রাণ দেওয়ার নাম করে কয়েক হাজার মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। বাটা গ্রুপের মাধ্যমে ঘর করে দেওয়ার নামে জন প্রতি দুই হাজার টাকা আদায় সহ চাকুরীতে যোগদান, বেতন ভাতা ইত্যাদি করে দেওয়ার নাম করে মোটা অংকের টাকা হাতিয়ে নিলে সংবাদ কর্মী ও থানা অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ’র তৎপরতায় থানা পুলিশ তাকে গ্রেফতার করে। প্রতারণার সময় ৩০ হাজার টাকা, প্রতারণার কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন, প্রতারিতদের নামের তালিকাভূক্ত একটি খাতা জব্দ করা হয়। যার ফলে হাজার হাজার মানুষ প্রতারকের হাত থেকে রেহায় পায়।
থেমে নেই মাদক ও দূর্ণীতি বিরোধী অভিযান। এ অভিযান অব্যাহত থাকার ফলে মাদক চক্র অনেকটায় থমকে পড়েছে। অভিযানের ফলে প্রতিনিয়তই গ্রেফতার ও মাদক পণ্য আটক’র ফলে থানা পুলিশের সফলতা আসছে।
এব্যাপারে থানা অফিসার শামসুল আলম শাহ জানান, মাদক ও দূর্ণীতিমুক্ত শিবগঞ্জ থানা জনগণকে উপহার দিতে চায় যার ফলে পুলিশি অভিযান অব্যাহত আছে থাকবে এ জন্য সবার সহযোগিতা দরকার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)