1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের দলদলী ইউপি’তে আড়াই হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার কানসাট আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দু্ঃস্থদের মাঝে ইফতার বিতরণ রহনপুরে ৫’শ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান আহ্বায়ক কমিটির ইফতার গোমস্তাপুরে বিশ্ব “মা” দিবস পালিত ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড় ভোলাহাটে মা দিবস পালিত ভোলাহাটে বহিস্কারাদেশ প্রত্যাহার না হলে যেখানে সভা সেখানেই লড়াই– যুবলীগের প্রতিবাদ সভায় ভোলাহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভোলাহাটে সাড়ে ৮ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে ৬ দিনে টিকা নিলেন সম্মুখ সারির ১’শ ৭১ জন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৮ বার পড়া হয়েছে
ভোলাহাট উপজেলায় ৬ষ্ঠ দিনে টিকা গ্রহণ করলেন ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি ও ভোলাহাট সংবাদের সম্পাদক গোলাম কবির ।

স্টাফ রিপোর্টারঃ দেশব্যাপি করোনা টিকাদান কার্যক্রমের অংশ হিসাবে ভোলাহাটে ৭ ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ কার্যক্রমের প্রথম দিন থেকে ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ৬ দিনে টিকা গ্রহণ করেছেন সম্মুখ সারির মোট ১’শ ৭১ জন।
প্রথম দিন টিকা গ্রহণ করে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান। এর পর উপজেলা স্বাস্থ্য ও পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ ও জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান। পর্যায়ক্রমে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি ও ভোলাহাট সংবাদের সম্পাদক গোলাম কবির, বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মিজানুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, ভোলাহাট পল্লী বিদ্যুতের এজিএম আরব আলী শেকসহ মোট ১’শ ৭১ জন টিকা গ্রহণ করেন এর মধ্যে পুরুষ ১’শ ৩৯ জন ও নারী ৩২ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানান, ৭ ফেব্রুয়ারি রবিবার মোট ২৯ জন টিকা গ্রহণ করেন এর মধ্যে ২৭ জন পুরুষ ও ২জন নারী। ৮ ফেব্রুয়ারি মোট ১০ জন এর মধ্যে পুরুষ ৯ জন ১ জন নারী। ৯ ফেব্রুয়ারি মোট ৩০ জন এর মধ্যে ২২ জন পুরুষ ৮ জন নারী। ১০ ফেব্রুয়ারি মোট ৬৭ জন এর মধ্যে ৫৫ জন পুরুষ ১২ জন নারী। ১১ ফেব্রুয়ারী মোট ৩৫ জন এর মধ্যে ২৬ ন পুরুষ, ৯ জন নারী। টিকাদান কেন্দ্রে ২টি পুরুষ ও ১ টি নারী বুথ চালু করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ বলেন, টিকা গ্রহণকারিদের এখন পর্যন্ত কোন পাশর্^প্রতিক্রয়া দেখা যায়নি। সবাই সুস্থ্য আছেন। প্রথম টিকা গ্রহণকারী উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান জানান, টিকা গ্রহণের পর তিনি স্বাভাবিক আছেন। কোন সমস্যা মনে হচ্ছে না। সকলকে টিকা গ্রহণের আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)