1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের সব স্কুল এখন স্ক্যানার থার্মোমিটার দৃশ্যমান শিবগঞ্জে সাংবাদিক তারেককে লাঞ্ছিত করায় দায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার দাবী নাচোলে ফের মেয়র নির্বাচিত হলেন আব্দুর রশিদ ঝালু খান রহনপুরে ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী তোফিজুল মাস্টারের গণসংযোগ ভোলাহাটে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা স্মৃতি চূড়ান্ত নাইট মিনিবার  ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত রহনপুর ইউপি চেয়ারম্যান পদে নৌকা প্রত্যাশী তোফিজুলের গণসংযোগ রহনপুরে নবনির্বাচিত মেয়র মতিউরকে ক্ষমতা বুঝিয়ে দিলেন তারেক গোমস্তাপুরে ১৪ দিনেও গ্রেফতার হয়নি শিশু ধর্ষন মামলার ধর্ষক গোমস্তাপুরে ভন্ড কবিরাজকে গণধোলাই
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে ২৩ জন প্রতিবন্ধীকে আর্থিক সহায়তা প্রদান

  • আপডেট করা হয়েছে শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ২২১ বার পড়া হয়েছে
প্রতিবন্ধীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করছেন অতিথিগণ।

স্টাফ রিপোর্টারঃ ভোলাহাট উপজেলায় ২৩ জন প্রতিবন্ধীকে সাফল্য ব্যবসায়ী সমবায় সমিতির আর্থিক সহায়তা প্রদান করেছে। ২১ নভেম্বর শনিবার সকাল ১১ টার দিকে উপজেলা কলেজমোড় একতা মার্কেট (২য় তলায়) নিস্বজ অফিসে প্রতিবন্ধীদের মাঝে সহায়তা প্রদান করেন।
অনুষ্ঠানে সাফল্য ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাহী সম্পাদক তাইজুল ইসলামের সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক ভোলাহাট সংবাদের প্রকাশক-সম্পাদক গোলাম কবির, বিশেষ অতিথি ছিলেন, সমিতির উপদেষ্টা বুলবুল আহমেদ। অন্যানের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আব্দুর রহমান, সুশাসনের জন্য নাগরিক সুজন ভোলাহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিএম রুবেল আহমেদসহ অন্যরা। উপজেলার বিভিন্ন গ্রামের বিভিন্ন প্রকার ২৩ জন প্রতিবন্ধীকে অর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় শারীরিক প্রতিবন্ধী রমানা ও বাক প্রতিবন্ধী রজিনা তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এসময় একতা মার্কেটের অফিসের কার্যক্রম উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে নির্বাহী সম্পাদক তাইজুল ইসলাম বলেন, প্রতিবন্ধীদের নিয়ে আগামীতে আরো ভালো কাজ করার চিন্তা ভাবনা রয়েছে। তিনি তার প্রত্যেকটি অফিসে বিনা শর্তে একজন করে শিক্ষিত প্রতিবন্ধীকে কর্মসংস্থানের সুযোগ করে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন, সমিতির ভোলাহাট অফিসের ম্যানেজার জাহিদ গোলাপ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)