1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে প্রশাসন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৪১৪ বার পড়া হয়েছে

স্টাফ রির্পোটারঃভোলাহাটে করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় মাঠে তৎপর উপজেলা প্রশাসন। ২২ জুন মঙ্গলবার দিনব্যাপী উপজেলা প্রশাসন মানুষের মাঝে করোনা থেকে নিজেদের বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতা বৃদ্ধি ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে উপজেলার বিভিন্ন জায়গা দাপিয়েছেন। উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার(ভূমি) শেখ মেহেদী ইসলাম বিভিন্ন জায়গায় করোনা সংক্রমন রোধে সচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ করেন। এ সময় উপজেলা বরেন্দ্র বহুমূখী উন্নয়ন জোনের সিনিয়র উপ-সহকারী প্রকৌশলী একে আব্দুল মঈন ও স্কাউডের সদস্যরা সাথে ছিলেন। সহকারী কমিশনার )ভূমি) শেখ মেহেদী ইসলাম জানান, ভয়াবহ করোনা কালে মানুষ স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক ছাড়াই খোলালামেলা চলাচল করছেন। তাদের স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার জন্য সচেতন করা হচ্ছে। এ কার্যক্রম অব্যহত থাকবে বলে তিনি নিশ্চিত করেন।
উল্লেখ্য এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র নিশ্চিত করেছে, গত ১০ জুন থেকে ১৭ জুন পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৭৮জনের করোনা রাজশাহী ল্যাবে পরীক্ষা করা হলে মোট ৩৮জনের পজেটিভ এর মধ্যে ভোলাহাটের রয়েছেন ৩৫জন। এদিকে ২০ জুন র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় পজেটিভ আসে ৭জনের। ২২ জুন ৩জনের র‌্যাপিড পরীক্ষায় ২জন পজেটিভ আসে।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল হামিদ জানান, মানুষের করোনা লক্ষণ বহন করলেও পরীক্ষায় আগ্রহ নেই। পরীক্ষা করালে করোনার আরো পজেটিভ আসবে। সবাইকে করোনা পরীক্ষা করে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। তিনি বলেন, যারা করোনা আক্রান্ত হয়েছেন তাদের ঘরে থাকার ব্যাপারে পুলিশ দায়িত্ব পালন করছেন।

ছবিক্যাপশনঃ ভোলাহাটে স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরতে সচেতন করতে মেডিকেল মোড়ে সহকারী কমিশনার(ভূমি) শেখ মেহেদী ইসলাম।

গোলাম কবির-০১৭৩০-৯৬৩৯৮৯
ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি-২২-০৬-২০২১

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)