1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের দলদলী ইউপি’তে আড়াই হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার কানসাট আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দু্ঃস্থদের মাঝে ইফতার বিতরণ রহনপুরে ৫’শ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান আহ্বায়ক কমিটির ইফতার গোমস্তাপুরে বিশ্ব “মা” দিবস পালিত ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড় ভোলাহাটে মা দিবস পালিত ভোলাহাটে বহিস্কারাদেশ প্রত্যাহার না হলে যেখানে সভা সেখানেই লড়াই– যুবলীগের প্রতিবাদ সভায় ভোলাহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভোলাহাটে সাড়ে ৮ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে উম্মুক্ত আলোচনা সভা

  • আপডেট করা হয়েছে বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৯৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলাহাট উপজেলায় বাল্যবিবাহ মাদক চোরাচালান নির্মূল এবং গ্রাম পরিষ্কার পরিচ্ছন্ন উপলক্ষে উম্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভোলাহাট সদর ইউনিয়নের উদ্যোগে ১১ নভেম্বর বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে মুঞ্জর আহম্মেদ উচ্চ বিদ্যালয় মাঠে ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সকল পেশাজীবিদের নিয়ে উম্মুক্ত আলোচনা সভার আয়োজন করা হয়। উম্মুক্ত সভায় সভাপতিত্বে করেন, উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান। উপস্থিত ছিলেন, সদর ইউপি চেয়ারম্যান ইয়াজদানি জর্জ, অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন, বিএমডিএর সিনিয়ার উপ-সহকারী প্রকৌশলী এ.কে.এম আব্দুল মঈন। প্রধাণ শিক্ষক এরশাদ আলী, সুপার বজলুর রহমান, আওয়ামীলীগ নেতা সাইফুল আহমেদ বিশ্বাস, ইউপি সদস্যসহ সকল পেশাজীবিরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন ।

সভায় প্রত্যেক গ্রামে ১৫ সমস্য বিশিষ্ট একটি করে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ কমিটি গঠনের বিষয় উঠে আসে। এছাড়া প্রতিটি ওয়ার্ডে একটি করে অভিযোগ বক্স খোলার সিদ্ধান্ত নেওয়া হয়। যাতে মানুষ তাদের অভিযোগ লিখিত আকারে জানাতে পারে। অভিযোগকারীর তথ্য গোপন রেখে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে দায়িত্বশীলেরা জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)