1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড়

  • আপডেট করা হয়েছে রবিবার, ৯ মে, ২০২১
  • ৫৫৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃভোলাহাট উপজেলার মেডিকেল মোড় সবজি বাজারে সোনামসজিদ থেকে মটরসাইকেল যোগে ৯ মে রবিবার সকাল ৯ টার দিকে ছুটে এসেছে একটি ভারতীয় হনুমান । হনুমানটি দেখার জন্য কৌতূহলী মানুষ ভিড় করছে। হনুমানটি চাল বিক্রেতা, কাঁচা সবজি বিক্রেতা, মাছ বিক্রেতাদের পাশে গিয়ে বসে উৎসুক জনতার দিকে তাকাচ্ছে। চাল বিক্রেতা জীবন আজকের পত্রিকাকে বলেন, হনুমানটি আজ সকালে স্থলবন্দর সোনামসজিদ থেকে একজনের মটরসাইকেলের পিছনে বসে মেডিকেল মোড়ে আসে। সেখান থেকে অটো, সিএনজিতে উঠে এদিক সেদিক ঘুরা ঘুরি করে আবার মেডিকেল মোড়ে এসে বটগাছের উপর উঠে বসে। সেলিম রেজা বলেন, ভারত থেকে মালবাহী গাড়ীতে সোনামসজিদ স্থলবন্দর দিয়ে বাংলাদেশে ঢুঁকে পড়েছে।

গোহালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের জানান, একটি হনুমান আজ রবিবার সোনামসজিদ থেকে একজনের মটরসাইকেলের পিছনে বসে মেডিকেল মোড়ে এসেছে। এলাকায় বিভিন্ন যানবাহনে উঠে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ীয়ে আবার মেড়িকেল মোড়ে অবস্থান করে। তবে এ হনুমানটি কীভাবে এবং কোথায় থেকে এ এলাকায় এসেছে, তা কেউ জানাতে পারছে না। তবে অনেকেই ধারনা করছেন ভারত থেকে মালবাহি ট্রাকে সোনামসজিদ স্থলবন্দর দিয়ে বাংলাদেশে ঢুঁকে পড়েছে।
হনুমানটি দেখার পর থেকে কৌতূহলী লোকজনের উৎপাত থেকে বাঁচতে হনুমানটি উঁচু গাছে আশ্রয় নিয়েছে। হনুমানটিকে কেউ কেউ কলা, বিস্কুট, পাউরুটি খেতে দিচ্ছে।
এ বিষয়ে উপজেলা বন কর্মকর্তা সেরাজুল ইসলাম বলেন, হনুমানটি ভারত থেকে মালবাহী ট্রাকে চলে এসেছে। তিনি হনুমানটিকে উত্তাক্ত না করতে উৎসুক জনতাকে অনুরোধ করেছেন। তিনি বলেন, কেউ যদি তাকে খেতে দিতে চাই তবে আলু,গাজর ও শশা খেতে বেশী পছন্দ করে । এসব দিতে পারে বলে জানান।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)