1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. shuvo@bholahatchitro.com : shuvo :
আজ সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৩০ অপরাহ্ন
বিজ্ঞাপন
যে কোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপন প্রচার করুন ভোলাহাট চিত্র অনলাইনে।

ভোলাহাটে বে-দখল হওয়া নালা উদ্ধার

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৩৫০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ ভোলাহাট উপজেলার শিকারী ও আলালপুর মৌজার সরকারি রাস্তা মামুনুল রশিদের জমি হতে বিলভাতিয়া মৌজার বিল বাইবোনা পর্যন্ত সরকারি নালাটি অবৈধ দখল থেকে উদ্ধার করা হয়েছে।
এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে ২৭ জুন সোমবার উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোঃ আব্দুল মালেক, ভোলাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পিয়ার জাহান, অভিযোগকারী স্থানীয় কৃষক ও দখলদারেরা উপস্থিত থেকে মাপযোগ করা হয়। মাপযোগ করে সরকারি নালার অংশে লাল পতাকা উড়ানো হয়। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ পিয়ার জাহান বলেন, নালাটি দখলমুক্ত হওয়ায় স্থানীয় কৃষকদের দূর্ভোগ কমবে। এখানে নালা সংস্করণ ও কৃষকের সুবিতার্থে রাস্তা নির্মাণ প্রকল্প গ্রহণ করা হবে। buy craigslist accounts
উল্লেখ্য, অভিযোগে স্থানীয় ভূক্তভূগি কৃষকেরা উল্লেখ্য করেন, এক নাম্বার খাত খতিয়ান ভূক্ত কাচাঁ নালাটি কিছু স্বার্থন্নেসি মহল জোরপূর্বক মাটি ভরাট করে দখল করে চাষাবাদ করছিলেন। যার কারণে অন্য কোন রাস্তা না থাকায় স্থানীয় কৃষকেরা তাঁদের জমি চাষাবাদ করতে পারতেন না। তাঁদের জমি থেকে ফসল উঠাতে ও কৃষকের যাতায়াতে কষ্টের মুখে পরতে হতো। ফলে নালাটি অবৈধ দখলমুক্ত করে জনস্বার্থে রাস্তা নির্মানের দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)