1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা স্মৃতি চূড়ান্ত নাইট মিনিবার  ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ ভোলাহাটে বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা স্মৃতি চূড়ান্ত নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।২৭ ফেব্রুয়ারী শনিবার রাতে মুক্তিযোদ্ধা যুব প্রজন্ম সংসদর আয়োজনে ভোলাহাট রামেশ্বর পাইলট ইন্সটিটিউটশন মাঠে  বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা স্মৃতি  নাইট মিনিবার ফুটবল  টুর্নামেন্টের চূড়ান্ত খেলাটি অনুষ্ঠিত হয়।

চূড়ান্ত খেলায় উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল।

খেলা উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান। প্রধান বক্তা ছিলেন, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভুমি) শেখ মেহেদী ইসলাম, ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, জেলা পরিষদের সদস্য পিয়ার জাহান, হোসনে আরা পাখিসহ অন্যরা।
খেলাটির সার্বিক তত্বাবধানে ছিলেন মুক্তিযোদ্ধা যুব প্রজন্ম সংসদের সভাপতি রাজু আহমেদ ও সহযোগিতায় রিয়াজ আহমেদ।উপস্থাপনা করেন সেলিম রেজা।
খেলায় উপজেলা প্রশাসন ফুটবল দল বনাম খালে আলমপুর ফুটবল দল অংশগ্রহণ করে ২৫ মিনিট করে ৫০ মিনিটের খেলায় উপজেলা প্রশাসন ফুটবল দল খালেআলমপুর কে ৩-০ গোলে হারিয়ে জয়লাভ করেন। ৩ গোলে হ্যাট্রিক করে সেরা খেলায়ার হিসেবে নির্বাচিত হন রায়হান আলী।
মুক্তিযোদ্ধা যুব প্রজন্ম সংসদের উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা স্মৃতি  নাইট মিনিবার   ফুটবল টুর্ণামেন্টের বিজয়ী দলকে ট্রফিসহ ১টি খাসি(ছাগল) ও রানারআপ দলকে ট্রফিসহ ১টি এলইডি টিভি  প্রদান করা হয় ।
উল্লেখ্য, খেলাটির  জমকালো আয়োজন  আগত অতিথি বৃন্দসহ খেলাপ্রেমী  উপস্থিত সকলকে মুগ্ধ করেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)