1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে বঙ্গমাতার জন্মদিন পালিত

  • আপডেট করা হয়েছে রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১২৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলাহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯১তম জন্মদিন পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ৮ আগষ্ট রবিবার সকাল ১০ টার দিকে ভোলাহাট উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পালের সভাপতিত্বে ‘বঙ্গমাতা সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী“ শীর্ষক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ শাহনাজ খাতুন, সহকারী কমিশনার (ভূমি) শেখ মেহেদী ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন আলী শাহসহ অন্যরা।
আলোচনা শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্য দোয়া করা হয়। পরে দুঃস্থ্য ও অসহায় মহিলার মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতারণ করা হয়।
উল্লেখ্য আয়োজিত অনুষ্ঠানে সকাল ১০ টায় অতিথিদের আসন গ্রহন। উপস্থিত সকলে টেলিভিশনে জন্মবার্ষিকী ও পদক প্রদান অনুষ্ঠান উপভোগ করেন। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য ও প্রধানমন্ত্রীর বক্তব্য শেষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতারণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)