1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. shuvo@bholahatchitro.com : shuvo :
আজ সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
বিজ্ঞাপন
যে কোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপন প্রচার করুন ভোলাহাট চিত্র অনলাইনে।

ভোলাহাটে নারী শিশু নির্যাতন মামলার আসামী গ্রেফতার

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৫৭৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: ভোলাহাটে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত উপজেলার তাঁতীপাড়া গ্রামের মোঃ লুতুর উদ্দিনের ছেলে আসামী মোঃ মাহবুবুল আলম ড্যানি (২২)।

পুলিশ ও মামলার বাদি সূত্রে জানা গেছে, উপজেলার তাঁতীপাড়া গ্রাম থেকে ভোলাহাট সদর ইউনিয়নের গ্রাম পুলিশ মোঃ আজম আলীর ৭ম শ্রেনি পড়য়া অপ্রাপ্ত বয়সের শিশু মেয়েকে ১৩জুন ইচ্ছের বিরুদ্ধে রামেশ্বর হাই স্কুল থেকে পরীক্ষা দিয়ে বাড়ী ফেরার সময় ড্যানি ও তাঁর মা মোসাঃ মাহমুদা খাতুনসহ অজ্ঞাতনামা ২/৩জনের সহযোগিতা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মেয়ের বাবা স্থানীয় পুলিশের আইনী সহযোগিতা চাইলে ৩দিন পর পুলিশ উদ্ধার করে বাবা—মার কাছে মেয়েকে ফিরিয়ে দেন।

এ ঘটনায় প্রতিকার চেয়ে  মেয়ের বাবা গ্রাম পুলিশ মোঃ আজম আলী বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ ধারায় ভোলাহাট থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে ভোলাহাট থানার এসআই মোঃ মোস্তাফিজুর রহমান ২৮ জুন তাঁর বাড়ী তাঁতীপাড় গ্রাম থেকে রাত সাড়ে ১০ টার সময় গ্রেফতার করেন।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য আসামী ড্যানি ও তাঁর মা এলাকায় বিভিন্ন জনের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। এলাকার অনেকেই মনে করছেন ড্যানির মা মোসাঃ মাহমুদা খাতুনের ব্যাংক অ্যাকাউন্ডে কোটি কোটি টাকা আছে বলে সন্দেহ করেন। তাঁর আয়ের উৎস কি এব্যাপারে তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণের দাবী করেছেন এলাকাবাসি।

buy verified twitter accounts buy old yahoo accounts

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)