1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে ডিজিটাল ভূমি জরিপের মতবিনিময় সভা

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৫৬ বার পড়া হয়েছে
ভোলাহাটে ডিজিটাল ভূমি জরিপের মতবিনিময় সভায় অতিথিগণ।

স্টাফ রিপোর্টার: জোনাল সেটেলমেন্ট অফিস রাজশাহী অধিন চাঁপাইনাবগঞ্জ জেলা ভোলাহাট উপজেলার নীমগাছি ও জয়গোবিন্দ মৌজার ডিজিটাল ভূমি জরিপ করার জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ ডিসেম্বর শনিবার বেলা ১১ টার দিকে পোল্লাডাঙ্গা বাজার মাঠে ভূমি জরিপ বিষয়ে ভূমি মালিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জোনাল সেটেলমেন্ট অফিসার ড. সেতারা বেগম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, গোহালবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল কাদের, দলদলী ইউনিয়ন চেয়ারম্যান আরজেদ আলী ভুটু, স্বাগত বক্তব্য রাখেন ভোলাহাট জোন অফিসার মাইনুল ইসলাম।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জোনাল সেটেলমেন্ট চার্জ অফিসার তামান্না নাসরিন উর্মি, উপজেলা সহকারী (ভূমি) শেখ মেহেদী ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান গরীবুল্লাহ দবির, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন, জেলা পরিষদের সদস্য পেয়ার জাহানসহ অন্যরা।
বক্তারা বলেন, ভূমির ডিজিটাল তথ্যভান্ডার থেকে রেকর্ড ও নকশা দেওয়া হবে। ভূমির মালিকেরা দাগ, খতিয়ান ও নকশা কম্পিউটারে প্রিন্ট করে নিতে পারবেন। আগের মতো হারিয়ে যাওয়া, মুছে ফেলা, ছিঁড়ে ফেলা বা পরিবর্তন হওয়ার কোনো ভয় থাকবে না। জমির মালিকানা পরিবর্তন হলে আপডেটও করা যাবে। বারবার জরিপ করা লাগবে না। এতে জমির মালিকানা বিরোধ অনেক কমে যাবে। উপজেলা সেটেলমেন্ট অফিনের সাভের্য়ের নজরুল ইসলাম নিলয়ের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার কামরুজ্জামান সরদার। নীমগাছি ও জয়গোবিন্দ মৌজার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)