1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের দলদলী ইউপি’তে আড়াই হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার কানসাট আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দু্ঃস্থদের মাঝে ইফতার বিতরণ রহনপুরে ৫’শ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান আহ্বায়ক কমিটির ইফতার গোমস্তাপুরে বিশ্ব “মা” দিবস পালিত ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড় ভোলাহাটে মা দিবস পালিত ভোলাহাটে বহিস্কারাদেশ প্রত্যাহার না হলে যেখানে সভা সেখানেই লড়াই– যুবলীগের প্রতিবাদ সভায় ভোলাহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভোলাহাটে সাড়ে ৮ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে চার নেতার বিরুদ্ধে আ’লীগের ব্যবস্থা গ্রহণ

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৫৭১ বার পড়া হয়েছে
ভোলাহাটে চার নেতার বিরুদ্ধে আ’লীগের ব্যবস্থা গ্রহণ বর্ধিত সভা।

স্টাফ রিপোর্টারঃ ভোলাহাটে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেল চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা যুবলীগ সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, উপজেলা যুবলীগ সভাপতি রেজাউল করিম বাবলু, দলদলী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান আরজেদ আলি ভুটু ও ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিফাত হোসেন টুইংকেল বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

২৮ এপ্রিল বুধবার বেলা ১১ টার দিকে ভোলাহাট নেকজান বালিকা উচ্চ বিদ্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলি শাহ সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল গাফফার মুকুলের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য পিয়ার জাহানকে শারীরিক ভাবে আঘাত করার কারণে আওয়ামীলীগ দলদলী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান আরজেদ আলি ভুটুকে দল থেকে প্রাথমিক সদস্য পদসহ সকল প্রকার পদ-পদবি হতে আজীবনের জন্য বহিস্কার করার সিদ্ধান্তসহ সুপারিশ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটিতে প্রেরনের সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এছাড়া আওয়ামীলীগের সাথে খারাপ আচরনসহ দলবিরোধী কাজ করার জন্য উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেল পরিষদ চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা অওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল করিম বাবলু, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির ও পিতৃ সংগঠনের সাথে খারাপ আচরণ করার জন্য উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিফাত হোসেন টুইংকেল সাথে আওয়ামীলীগের সকল সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। তবে তারা চাইলে দলের কাছে আসতে আবেদন করতে পারবেন।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আফরাজুল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আহমেদ বিশ^াস, সাংগঠনিক সম্পাদক সেলিম রোজা,জামবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন আইরন, একরামুল হক, মহিবুল হকসহ অন্যরা। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলির সদস্য, চার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন। সভায় উপস্থিত সকলে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে অঙ্গীকার ব্যাক্ত করেন।

অপরদিকে দলদলী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান আরজেদ আলি ভুটু ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল গাফফার মুকুলকে উদ্দেশ্য করে ফেইসবুক আইডিতে বলেন, আপনার বহিস্কার করার ক্ষমতা আছে কি না ভেবে দেখবেন।আমি দলদলী ইউনিয়নের দলের পক্ষে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে আপনাকে অবাঞ্চিত ঘোষণা করলাম।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেল চেয়ারম্যান রাব্বুল হোসেন তার ফেইসবুক আইডিতে বলেন, আওয়ামী লীগের ষড়যন্ত্রের মিটিং থেকে গৃহীত সিদ্ধান্তের জন্য সকলকে ধন্যবাদ। ঢাকা পর্যন্ত নাম যাক।ইউএনও হটাও হলো এবার হাইব্রিড দের আসন পাকাপোক্ত করার জন্য প্রকৃত আওয়ামীলীগদের হটাও। লুটপাট সম্ভব নয়, যতদিন আছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)