1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে গৃহবধূকে হত্যা প্রাথমিক ধারণা পুলিশের

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৬০৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ আমার মাকে হত্যা করা হয়েছে। আমার মাকে মেরে ফেলা হয়েছে।আমি কার কাছে থাকবো। কে আমাকে মিতু বলে ডাকবে।কে আমাকে বাজার করে দিবে এমন আহাজারি করছিলেন হত্যার শিকার গৃহবধুর ছোট মেয়ে মোসাঃ বেনুরুজির আক্তার মিতু। তাঁর কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠে।
মিতু কান্নার সুরে বলেন,আমার মার সাথে আমার বাবা ভোলাহাট উপজেলার কাশ্মিরপাড়া গ্রামের মোঃ মতিউর রহমান সেন্টু আমিন(৫৫),ভাই মোঃ মিজানুর রহমান মিঠু(২০) ও ভাইয়ের বৌ সব সময় ঝগড়া করতেন। সে কারণে বেশ ক’দিন হলো বাড়ী থেকে আমার নানীর বাড়ী গোহালবাড়ী ইউনিয়নের ছাইতনতলা প্রধানমন্ত্রীর সরকারি বাড়ীতে আমার মা চলে যান। ১৯জুলাই সোমবার থেকে আমার মাকে ফোন দিলে রিং হয় কিন্তু ফোন রিসিভ করেননা। ঈদের দিন ২১জুলাই বুধবার প্রায় দুপুরে দিকে আমার নানীর বাড়ীর পাশের মানুষ খবর দেন আমার মা মারা গেছেন। আমি এ খবর পেয়ে নানীর বাড়ী আসতে চাইলে আমার বাবা মায়ের কাছে যেতে বাধা দেন। জোর করে এসে মার নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখি। মৃত্যু গৃহবধূর কাছের বান্ধবী নাম প্রকাশ না করার শর্তে জানান, ঝর্না সব কিছুই আমাকে বলতেন। বেশ কিছুদিন থেকে বলে আসছিলেন তার স্বামী,ছেলে ও ছেলের বৌ মেরে ফেলার হুমকি দিচ্ছে। তার এ সব কথা শুনে অন্যত্রে থাকার জন্য পরামর্শ দিয়েছিলেন বলে জানান।
ঝর্ণার ভাই মোঃ মুখলেস আলী জানান, তাঁর বোনকে মেরে ফেলা হয়েছে। তাঁর বোনের শরীরে ফোসকা ও মুখ বিকৃতি থাকায় এ্যাসিড মারার সন্দেহ করছেন। তিনি আরো জানান, জানালা খোলা ছিলো এখানে দিয়ে এ্যাসিড মারতে পারে বলে তার ধারণা। এ বাড়ীতে আমার মা প্যারালাইসিসের রুগী একাই থাকেন। ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, ঈদের দিন খবর পেয়ে সারাদিন ঘটনাস্থলে থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। তিনি বলেন, গৃহবধূর গলায় ওড়নার দিয়ে প্যাঁচানোর দাগ ছিল। ১৯ জুলাই মারা গেছেন। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গৃহবধূকে হত্যা করা হয়েছে। তাঁর গায়ে ফোসকার দাগ রয়েছে এসব টিনের গরমের অতিরিক্ত তাপমাত্রার কারণেও হতে পারে বলে ধারণা করছেন। তিনি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জের মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূর ছোট মেয়ে মোসাঃ বেনুরুজির আক্তার মিতু বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে ২১জুলাই ভোলাহাট থানা হত্যা মামলা করা হয়েছে। মামলা তদন্ত করে দায়িদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)