1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটে কঠোর লকডাউনের ২য় দিনে সচেতন মানুষ

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৬ মে, ২০২১
  • ২৬০ বার পড়া হয়েছে
ভোলাহাটে কঠোর লকডাউনের ২য়দিনে মাস্ক পরার প্রবনতা বেড়েছে।

স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জ জেলায় কঠোর লকডাউনের ২য় দিনে ভোলাহাটে আগের চেয়ে সচেতন হয়েছেন মানুষ। উপজেলা ও পুলিশ প্রশাসনের টহল তৎপরতা রয়েছে চোখে পড়ার মত। ১ম দিনের চেয়ে ২য় দিন মানুষ বেশ সচেতন। দোকানপাট বন্ধ। দূরপাল্লার যানবাহন চলাচল করতে দেখা যায়নি। ছোট বড় প্রায় সকলের মুখে মাস্ক পরতে দেখা গেছে। অপ্রয়োজনে যারা বের হচ্ছেন তাদের পড়তে হচ্ছে পুলিশের জবাবদিহাতার মুখে।
ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, উপজেলার গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে পুলিশি চেকপোস্ট বসেছে। অযথা যারা বের হচ্ছেন তাদের বাইরে বের হওয়ার কারণ দেখাতে হচ্ছে। অটো রিক্সা, ভ্যান, মোটরসাইকেল থামিয়ে বাইরে বের হওয়ার কারণ জানছেন। এছাড়াও যারা মাস্ক পরছেন না তাদের মাস্ক পরতে উৎসাহিত করছেন বলে জানান। তিনি আরো বলেন, কঠোর লকডাউন মেনে চলতে সাধারণ মানুষকে পুলিশ উৎসাহীত করছেন। স্বাস্থবিধি মেনে চলার অনুরোধ করেছেন। অপ্রয়োজনে বাইরে না বের হয়ে বাড়ীতে থাকার অনুরোধ করেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃচাঃ) মোঃ শেখ মেহেদী ইসলাম বলেন, গত দিনের চেয়ে বুধবার মানুষ বেশ সচেতন হয়েছেন। যারা লকডাউন মানছেন না তাদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে আর্থীক জরিমানা করে সাজা প্রদান করছেন। তিনি উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে লকডাইন সফল করতে তৎপরতা চালিয়ে যাচ্ছেন। তিনি ভোলাহাট উপজেলাবাসিকে কঠিন মহামারী করোনা থেকে বাঁচতে স্বাসস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খোঁজ নিয়ে জানা গেছে বুধবার সরকারী ছুটি থাকায় করোনা পরীক্ষা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)