1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের দলদলী ইউপি’তে আড়াই হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার কানসাট আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দু্ঃস্থদের মাঝে ইফতার বিতরণ রহনপুরে ৫’শ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান আহ্বায়ক কমিটির ইফতার গোমস্তাপুরে বিশ্ব “মা” দিবস পালিত ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড় ভোলাহাটে মা দিবস পালিত ভোলাহাটে বহিস্কারাদেশ প্রত্যাহার না হলে যেখানে সভা সেখানেই লড়াই– যুবলীগের প্রতিবাদ সভায় ভোলাহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভোলাহাটে সাড়ে ৮ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটের গোহালবাড়ীহাটে লকডাউনের বালাই নাই

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ২২৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ সারা দেশে করোনা ভাইরাস যখন মহামারী আকারে দেখা দিয়েছে । এমন সময় মানুষের স্বাস্থ্য সুরক্ষায় দেশব্যাপি ১৪ এপ্রিল বুধবার থেকে কঠোর লকডাউন ঘোষণা করে সরকার। ভোলাহাট উপজেলায় পুলিশের ব্যাপক তৎপরতায় লকডাউনের প্রথমদিন বুধবার ও বৃহস্পতিবার রাস্তায় রাস্তায় ছোট ছোট যানবাহন বিভিন্ন অজুহাতে চলাচল করলেও বেশীরভাগ যানবাহন ও দোকান পাট বন্ধ ছিল। লকডাউনের ২য় দিন ১৫ এপ্রিল বৃহস্পতিবার উপজেলার সর্ববৃহৎ হাট গোহালবাড়ীতে স্বাস্থ্য সুরক্ষার কোন বালাই দেখতে পাওয়া যায়নি। সরজমিনে গিয়ে দেখা যায়, হাজার হাজার ক্রেতা বিক্রেতা কারো শারীরিক দূরত্ব ছিলোই না কারো মুখে মাস্কো দেখা যায়নি। হাট ইজারাদারের পক্ষ থেকে হান্ড স্যানেটাইজারের বা শারীরিক দূরত্ব বজায় রাখতে ছিলো না কোন প্রচারনা। ভয়াবহতার সময় সরকারী বিধি না মেনে স্বাভাবিক গতিতে হাট চলার কারণ জানতে গোহালবাড়ীহাট ইজারাদারের সাথে যোগাযোগ করতে গেলে তাকে পাওয়া যায়নি। মোবাইলে যোগাযোগ করলে ফোন বন্ধ পাওয়া যায়।
সচেতনমহল মনে করছেন, স্বাস্থ্যবিধি মেনে না চললে করোনা মহামারী ব্যাপক আকার ধারণ করতে পারে। এখনি সবাইকে সচেতন হওয়ার তাগিদ দিয়েছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)