1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম
জামবাড়ীয়া আন্তঃইউনিয়ন জননেত্রী শেখ হাসিনা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন গোমস্তাপুরে  মুক্তিযোদ্ধা নসুকে বাড়ি দিলেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ জেলায় ২৩ জানুয়ারি ১হাজার ৩১৯টি বাড়ী উদ্বোধন শ্রেষ্ঠ সম্মাননা পেলেন রাজ কর্মকর্তা সুমন ভোলাহাটে বিভাগে কুরআন প্রতিযোগিতায় প্রথম হওয়ায় হাফেজ মোমিনকে সম্মানা প্রদান নাচোলে ট্রাক্টর-ট্রেনের সংঘর্ষ জানে রক্ষা পেয়েছে চালক চাঁপাইনবাবগঞ্জে ভেজাল ঔষুধসহ গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ’র  ১২ দালাল গ্রেফতার ভোলাহাটে প্রতিবন্ধি যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ভোলাহাটে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের স্থায়ী সভা
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটের গণমাধ্যমের জনক সালাউদ্দিনের ৯ম মৃত্যুবার্ষিকী

  • আপডেট করা হয়েছে সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৩০৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলাহাটের গণমাধ্যমের জনক সালাউদ্দিনের ৯ম মৃত্যুবার্ষিকী ২০ জুলাই সোমবার। তিনি ২০১১ সালের ২০শে জুলাই ঢাকার একটি হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। তিনি ভোলাহাট উপজেলায় মৃত্যর পূর্ব পর্যন্ত গণমাধ্যম কর্ম হিসেবে নিরলস কাজ করে গেছেন। তার প্রচেষ্টায় ১৯৮৬ সালে ভোলাহাট মেডিকেলমোড়ে ভোলাহাট প্রেসক্লাব স্থাপিত হয়। তিনি ভোলাহাট প্রেসক্লাবের শুরু থেকে মৃত্যর পূর্ব পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি ভোলাহাট, গোমস্তাপুর ও নাচোলের সকল সাংবাদিকদের নিয়ে সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট গঠন করেন। পেশাগত ভাবে তিনি বিভিন্ন জাতীয় আঞ্চলিক ও স্থানিয় পত্রিকায় কর্মরত ছিলেন। তার সম্পদনায় ভোলাহাট প্রেসক্লাবের ব্যানারে বিশেষ দিনে বিশেষ সংখ্যা পত্রিকা বের করতেন। তিনি দুইটি বই লিখে ছিলেন, “ভোলাহাট এর ইতিহাস ও ঐতিহ্য” (২০০৪ সালে) এবং “গৌড় বঙ্গ ও চাঁপাইনবাবগঞ্জের প্রাচীন নিদর্শন”(২০০৮ সালে)। সাংবাদিক সালাউদ্দিন ১৯৬২ সালের পহেলা জানুয়ারি আলীসাহাসপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মরহুম রহিম মন্ডল, মাতা সালেমা বেগম।
তিনি ১৯৭৮ সালে সবজা স্কুল থেকে এসএসসি পাস করেন। ১৯৮০ সালে রহনপুর ইউসুফ আলী কলেজ হতে এইচএসসি পাস করে ভর্তি হয়েছিলেন স্নাতক ডিগ্রীতে। সেখানেই তিনি শিক্ষা জীবন সমাপ্তি ঘটান। তার সহধর্মিণীর নাম নিলুফার বেগম। তার তিন মেয়ে শাহনাজ, শাবনুর, সায়েমা সারমিন মিথিলা এবং এক ছেলে শিহাবুদ্দিন। ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি গোলাম কবির গণমাধ্যমের জনক মরহুম সালাউদ্দিনের ৯ম মৃত্যুবার্ষিকীতে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)