1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের দলদলী ইউপি’তে আড়াই হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার কানসাট আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দু্ঃস্থদের মাঝে ইফতার বিতরণ রহনপুরে ৫’শ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান আহ্বায়ক কমিটির ইফতার গোমস্তাপুরে বিশ্ব “মা” দিবস পালিত ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড় ভোলাহাটে মা দিবস পালিত ভোলাহাটে বহিস্কারাদেশ প্রত্যাহার না হলে যেখানে সভা সেখানেই লড়াই– যুবলীগের প্রতিবাদ সভায় ভোলাহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভোলাহাটে সাড়ে ৮ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ভোলাহাটের ইউএনও মশিউর রহমান অতিরিক্ত জেলা প্রশাসক হয়ে চলে গেলেন দিনাজপুর

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২২৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইউএনও মো. মশিউর রহমান অতিরিক্ত জেলা প্রশাসক হয়ে চলে গেলেন দিনাজপুর। তিনি ৮ মাস ২ দিন ভোলাহাটে ইউএনও হিসেবে দায়িত্ব পালন করলেন।

এ বিষয়ে ১৯ এপ্রিল সোমবার মশিউর রহমান জানান, উপজেলা নির্বাহী অফিসার হিসেবে আজ ১৯ এপ্রিল আমার শেষ কর্মদিবস। ৮ মাস ২ দিন ভোলাহাটের জনগণের জন্য কাজ করার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, ভোলাহাটের উন্নয়নে এবং আইনের শাসন প্রতিষ্ঠায় সর্বাত্মক সচেষ্ট ছিলাম। কতটুকু করতে পেরেছি তা মূল্যায়নের দায়িত্ব আপনাদের উপর রইলো। কাজ করতে গিয়ে কোন ভুল করে থাকলে ক্ষমা চেয়ে নিচ্ছি। আর ভাল কিছু যদি হয়ে থাকে তার পুরো কৃতিত্ব আপনাদের।

বিদায়ী ইউএনও আরও বলেন, লকডাউন থাকায় সবাইকে জানিয়ে আসতে পারিনি। সবার মঙ্গল কামনা করছি। আমার ও আমার পরিবারের জন্য সকলে দোয়া চেয়েছেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)