1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ব্রেন টিউমারে আক্রান্ত শামীম বাঁচতে চায়

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২১৮ বার পড়া হয়েছে
নাদিম হোসেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ শামীম পিতৃহারা এক দরিদ্র ঘরের সন্তান। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়নপুর গ্রামের মৃত এজাবুল হকের ছেলে। দিনমজুর শামীম ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে বর্তমানে অসহায়ত্বের বোঝা নিয়ে মানবেতর জীবন যাপন করছে। পরিবারে উপার্জনের একমাত্র সম্বল সে। আয় উপার্জন না থাকায় খেয়ে না খেয়ে দিন কাটছে পরিবারের ছয় সদস্যের। স্ত্রী মিতু বেগমের কোলে ছয় মাসের এক ফুটফুটে সন্তান। উপার্জনের অন্য পথ না থাকায় পরিবারের চোখে হতাশার ছাপ। চিকিৎসার জন্য সকলের সহযোগিতা চেয়ে পরিবারের আকুতি।
শামীম দরিদ্র ঘরে জন্ম নিয়ে ছেলে বেলা থেকে দিনমজুরের কাজ করে বড় হয়েছে। প্রায় ১২ বছর আগে বাবার মৃত্যু হওয়ায় তাকে গোটা পরিবারের খরচের যোগান দিতে হতো। মা বোন স্ত্রী সন্তানকে নিয়ে সুখে দুঃখে কাটছিল তাদের। প্রায় চার মাস আগে রাজশাহীতে চিকিৎসা করতে গিয়ে শামীম ব্রেন টিউমারে আক্রান্ত হয়েছে বলে চিকিৎসক জানিয়েছে।
সে এখন আর কাজ করতে পারে না। সব সময় বিছানায় শুয়ে বসে সময় কাটাতে হয়। আয় উপার্জন একেবারে শুন্যের কোটায় দাঁড়িয়েছে। এখন পরিবারের খরচ যোগানের পাশাপাশি চিকিৎসা করার মতো আর কোন উপায় না থাকায় শামীম ও তার পরিবারের লোকজন সকলের সহযোগিতার জন্য আকুতি জানিয়েছে। প্রয়োজনে বিকাশ নাম্বার-০১৭৬৭৩২৮১০৬ (পারসোনাল)।কানসাট মানুষ মানুষের জন্য: প্রতিপাদ্যকে সামনে রেখে কানসাট ইউপি চেয়ারম্যান মোঃ বেনাউল ইসলাম সহযোগিতার হাত বাড়িয়ে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)