1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

বালিডাঙ্গা ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ১ হাজার পরিবারের মাঝে খাদ্যশস্য বিতরণ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১১২ বার পড়া হয়েছে

 

মো:ফারুক আহমেদ
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের এই পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচির আওতায় চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন পেশার কর্মহীনদের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ১ নং বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের সামনে এসব খাদ্যশস্য প্রদান করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এসব দেয়া হয়েছে। সমাজের দিনমজুর, রিকসা-ভ্যানচালক, পরিবহন শ্রমিক, চায়ের দোকানদার, ভিক্ষুক ও তৃতীয় লিঙ্গের কর্মহীন ১০০০ টি পরিবারের মাঝে ১০ কেজি চাল বিতরণ, ৯টি ওয়ার্ডের জনসংখ্যার ভিত্তিতে বিতরণ করা হয় ।
তবে ইউপি সদস্যদের দাবি তাদের আর ও কার্ড অর্থাৎ ত্রাণের পরিমাণ বাড়াতে হবে আমরা মাত্র ৪০ টি করে কার্ড পেয়েছি এত অল্প সংখ্যক কার্ড দিয়ে আমরা জনগণকে সন্তুষ্ট করতে পারছিনা। ইউপি সদস্যদের দাবি কার্ড বিতরনে যেন মোট কার্ড সমন্বয় করে দেওয়া হয় , তাহলে একই বাড়িতে একাধিক ব্যক্তি পাবে না। এছাড়াও চেয়ারম্যান তরিকুল ইসলাম বলেন মেম্বারদের কার্ড ছাড়াও প্রতিটি ওয়ার্ডে আমিও চল্লিশটি কার্ড বিতরণ করেছি । এছাড়াও বিএনপি এমপি হারুনুর রশিদের প্রতিনিধি মো: কমল কে ১০০ কার্ড দেওয়া হয়েছে ।

বৃহস্পতিবার সকাল থেকে বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদে মোট ১০০০ জনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দেওয়া হয়। খাদ্যশস্য নিতে আসা ব্যক্তিদের সকলকে সাবান দিয়ে ঘনঘন ২০-২৫ সেকেন্ড ধরে হাত ধোয়া, সামাজিক দুরত্ব বজায় রেখে অতিপ্রয়োজনীয় কারন ছাড়া বাড়ির বাইরে না যাওয়ার জন্য অনুরোধ জানান । আগামীতেও এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তসিকুল ইসলাম , বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তরিকুল ইসলাম, ইউপি সদস্য মো: নূরুল ইসলাম বজু, আব্দুল আউয়াল,মো: বাহাদুর ও আবু সালে হাম্মাদ রাজিবসহ মহিলা সংরক্ষিত সদস্য , সদর উপজেলা সমাজসেবার প্রতিনিধি হিসাবে আহসানুল নূর, ইউনিয়ন ভূমি অফিসের প্রতিনিধি মোঃ বাবু আলী উপস্থিত ছিলেন

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)