1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে কাজ করছেন যুবলীগ নেতা ইব্রাহিম

  • আপডেট করা হয়েছে শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১২০ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক, শাহজালাল উজ্জ্বল, ঢাকাঃমানুষ মানুষের জন্য এই শ্লোগানকে সামনে রেখেশ দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন যুবলীগ নেতা ইব্রাহিম। ঢাকা উত্তর সিটির ৩১ নং ওয়ার্ড যুবলীগের নেতা ইব্রাহিম করোনা আসার পর থেকে মানবতার সেবা করে যাচ্ছেন।তিনি বলেন, দূর্যোগ কালীন সময়ে আমরা সবাই যদি নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ায় তা হলে মানুষের কষ্ট কিছুটা হলেও কম যাবে। মানুষের সেবা করার সুযোগ বার বার হয়না। তাই করোনা মহামারী যতদিন থাকবে ততদিন অসহায় মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ। ইতিমধ্যে আমরা ত্রান-সহায়তা, ১০০ পরিবারের কাছে ঈদ উপহার, পথশিশুদের মাঝে খাবার বিতরণ ও সর্বস্তরের মানুষের মাঝে মাস্ক বিতরণসহ বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করেছি। আজকে শতাধিক কম্বল বিতরণ করলাম । সবাই দোয়া করবেন যেন গরিব দুঃখী মেহনতী মানুষের পাশে থাকতে পারি।

মাননীয় প্রধানমন্ত্রীর রাষ্ট্রনায়ক মানবতার মা জন নেত্রী শেখ হাসিনার নির্দেশ পাওয়ার সাথে সাথে সাধারণ জনগনের পাশে আছি সেই মার্চ মাস থেকে।
মোহাম্মাদপুর এলাকায় ৩১ নং ওয়ার্ড যুবলীগ নেতা ইব্রাহিম ত্রাণ দেওয়ার বিশেষ অবদানের কথা
নামে সুনাম ও এসেছে বিভিন্ন গণমাধ্যমে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব কাজি মারুফুল ইসলাম বিপ্লব। আহবায়ক মোহাম্মাদপুর থানা যুবলীগ মহসিন হাওলাদারসহ সভাপতি ৩১ নং ওয়াড যুবলীগ, রোমান হোসেন সাংগঠনিক সম্পাদক ৩১ নং ওয়াড আওয়ামীলীগ সহ ছাত্রলীগ যুবলীগের আরও অনান্য নেতা কর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)