1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিবগঞ্জে বন্দর শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ শিবগঞ্জে বন্দর শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ নাচোল জনকল্যাণ পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ নাচোলে ক্ষুদ্র-নৃগোষ্ঠী সদস্যদের মাঝে মাস্ক ও শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে এতিম খানার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ ভোলাহাটে জাপার দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি সাইফুল সেক্রেটারী শরিফ ভোলাহাট সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে দোয়া চাইলেন আইয়ুব আলী মন্ডল ভোলাহাটে স্বপ্নের বিলভাতিয়া উন্নয়নে পরিদর্শন করলেন বিএমডিএ চেয়ারম্যান বিসিক চেয়ারম্যানের সাথে এসএমই ফোরামের সাক্ষাৎ নাচোলের কসবা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে কর্মী
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

পূজা ভাটকে সপাটে জবাব কঙ্গনার

  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১১৩ বার পড়া হয়েছে

পূজা ভাটের সঙ্গে কঙ্গনা রানাউের ট্যুইট যুদ্ধ অব্যাহত। ভাট ক্যাম্প কঙ্গনাকে বলিউডে লঞ্চ করিয়েছে বলে প্রকাশ্যে দাবি করেন মহেশ ভাট-কন্যা। পূজার ওই দাবির পর থেকেই মুখ খুলতে শুরু করেছে টিম কঙ্গনা রানাউত। পূজা ভাটকে কয়েক দফায় জবাব দেওয়ার পর এবার ফের সরব হল টিম কঙ্গনা। খবর জিনিউজ।

যেখানে দাবি করা হয়, কঙ্গনা রানাউতকে যে বিশেষ ফিল্ম লঞ্চ করিয়েছে, তার জন্য কৃতজ্ঞ তিনি। কিন্তু কঙ্গনা চান, বলিউডে তারকা সন্তানদের পাশাপাশি অন্য জায়গা থেকে আসা অভিনেতা, অভিনেত্রীরা নিজেদের জায়গা করে নিন। তারা নিজেদের প্রাপ্য সম্মানটুকু পান বলে সব সময় দাবি করেন কঙ্গনা।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মহেশ ভাটের সিনেমা সড়ক টু-এর পোস্টার সামনে আসে। যেখানে আলিয়া ভাট, আদিত্য রয় কাপুরদের দেখা যায়। সড়ক টু-এ পোস্টার সামনে আসার পর থেকে ফের একদফা সমালোচনার মুখে পড়ে ভাট ক্যাম্প।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)