1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৬:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

না ফেরার দেশে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী  

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৩ বার পড়া হয়েছে
স্টাফ রিপোর্টার:চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলা জামবাড়িয়া ইউনিয়নের সাবেক  মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও বর্তমান জামবাড়িয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শাজাহান আলী দীর্ঘদিন রোগ ভোগার পর মারা গেছেন(ইন্না লিল্লাহি ….. রাজিউন)। তিনি জেলার ভোলাহাট  উপজেলার জামবাড়িয়া  ইউনিয়নের ছোট জামবাড়িয়া গ্রামের মৃত্যু তফসের  মন্ডলের পুত্র। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর।
বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলীর ব্রেন টিউমারের কারণে দীর্ঘদিন যাবত অসুস্থ অবস্থায় বিছানায় নিথর দেহ পড়ে ছিল।  কথা বলতে পারছিলেন কোনকিছু খেতে বা কোনভাবে নড়াচড়া করতে পারতেন না। হঠাৎ ২৬ সেপ্টেম্বর শনিবার ভোর সাড়ে ৪টার দিকে না ফেরার দেশে চলে গেলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে,দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
শনিবার  বেলা আড়াইটায় মরহুমের নিজ বাড়ি উপজেলার ৮ নং ওয়ার্ড জামবাড়িয়া  ইউনিয়নের ছোট জামবাড়িয়া  গ্রামে ইদগাহ ময়দানে  রাষ্ট্রীয় মর্যাদায় সরকারি  কবরস্থানে দাফন করা হবে।
বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বড়গাছি ডিগ্রি কলেজে দপ্তরির চাকুরী করতেন।
এদিকে বীর মুক্তিযোদ্ধা  শাজাহান আলীর  মৃত্যুতে ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আ’ লীগ  নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তাঁর মৃত্যুতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।
মোঃ জামিল হোসেন-০১৭২৪-১৬১৭২৪
ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ)  প্রতিনিধি -২৬-০৯-২০২০ ইং।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)