1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

নাচোলে ১০০জন প্রবীণকে পরিপোষক ভাতা প্রদান

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৬৫ বার পড়া হয়েছে
মোঃ মনিরুল ইসলাম, নাচোলঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের ১০০ জন প্রবীণকে ৬ মাসের একসঙ্গে ৩ হাজার টাকা করে ৩ লাখ টাকা পরিপোষক ভাতা দিয়েছে উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি। প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির বাস্তবায়নে ও পল্লি কর্ম-সহায়ক ফাউন্ডেশন সহযোগিতায় এবং প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও সমৃদ্ধি কর্মসূচির আওতায় এই ভাতা প্রদান করেন সংস্থাটি। এছাড়াও ৫ জন সঞ্চয়কারীকে তাদের সঞ্চয়ের মেয়াদ পূর্ণ হওয়ায় ৫৫ হাজার ২শত ৫টাকা প্রদান করা হয়।
২৮ ডিসেম্বর সোমবার বেলা ১১টার দিকে নেজামপুর ইউনিয়ন  কমিউনিটি ক্লিনিক চত্বরে প্রয়াসের পরিচালক মো. মুখলেছুর রহমানের সভাপতিত্বে ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাচোল থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা। বিশেষ অতিথির বক্তব্য দেন,  নাচোল থানা প্রবিসের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব খাইরুল আলম মাষ্টার, কনিষ্ঠ সহকারী পরিচালক তাকিউর রহমান, নাচোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান মানিক। কর্মসূচির সার্বিক সহযোগিতায় ছিলেন সমন্বয়কারী আব্দুল হালিম।
এ-সময় উপস্থিত ছিলেন- সংস্থাটির ইউনিট ব্যাস্থাপক মোঃ আরিফুল ইসলাম, সমৃদ্ধি স্বাস্থ্য কর্মকর্তা মোঃ রুহুল ইসলাম ও ওলিউল্লাহ, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান এবং সমৃদ্ধির সকল সাস্থ্য সেবিকা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)