1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটে নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হলো ৭ মার্চ চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায়ঐতিহাসিক ৭ মার্চ পালিত গোমস্তাপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত নাচোলে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭মার্চ পালিত ভোলাহাটে ফের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু ভোলাহাটে পোনা অবমুক্তকরণ রহনপুর ইউপি চেয়ারম্যান পদে নৌকা মনোনয়ন প্রত্যাশী তোফিজুল মাস্টারের গণসংযোগ অব্যাহত সাংবাদিক কল্যাণ তহবিলের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ভোলাহাটের সব স্কুল এখন স্ক্যানার থার্মোমিটার দৃশ্যমান শিবগঞ্জে সাংবাদিক তারেককে লাঞ্ছিত করায় দায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার দাবী
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

নাচোলে র‌্যাবের অভিযানে গাঁজার গাছসহ আটক ১

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১৪৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: মেরাজ আলী

বাড়ির আঙিনায় গাঁজার চাষ শুরু করেছিলেন আনারুল ইসলাম ওরফে আনু। সেখান থেকে গাঁজা সংগ্রহ করে বিক্রির প্রস্তুতি নিচ্ছিলেন।

বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার দেওয়াপাড়ায় র‌্যাবের অভিযানে আটক হয়েছেন আনারুল ইসলাম। তিনি ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে আনারুলের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়ির আঙিনা থেকে বিভিন্ন আকারের পাঁচটি গাঁজার গাছ উদ্ধার করে র‌্যাব সদস্যরা। একই সময় বিক্রির জন্য প্রস্তুতকৃত আরো ২০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। আটক করা হয় আনারুলকে।

র‌্যাব জানিয়েছে, আনারুল দীর্ঘদিন ধরেই বাড়ির আঙিনা বা আশেপাশে গাঁজার চাষ করে আসছিলেন। তিনি নিজেই ওইসব গাঁজা প্রক্রিয়াজাত করে বিক্রি করতেন। জব্দ করা গাঁজা ও গাঁজার গাছের আনুমানিক মূল্য এক লাখ ২০ হাজার টাকা।

আনারুলের বিরুদ্ধে নাচোল থানায় মামলা দায়েলের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)