1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম
জামবাড়ীয়া আন্তঃইউনিয়ন জননেত্রী শেখ হাসিনা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন গোমস্তাপুরে  মুক্তিযোদ্ধা নসুকে বাড়ি দিলেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ জেলায় ২৩ জানুয়ারি ১হাজার ৩১৯টি বাড়ী উদ্বোধন শ্রেষ্ঠ সম্মাননা পেলেন রাজ কর্মকর্তা সুমন ভোলাহাটে বিভাগে কুরআন প্রতিযোগিতায় প্রথম হওয়ায় হাফেজ মোমিনকে সম্মানা প্রদান নাচোলে ট্রাক্টর-ট্রেনের সংঘর্ষ জানে রক্ষা পেয়েছে চালক চাঁপাইনবাবগঞ্জে ভেজাল ঔষুধসহ গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ’র  ১২ দালাল গ্রেফতার ভোলাহাটে প্রতিবন্ধি যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ভোলাহাটে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের স্থায়ী সভা
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

নাচোলে ভ্রাম্যমান আদালতের অভিযানে মাছ বিক্রেতাকে ৩ হাজার জরিমানা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ২৭০ বার পড়া হয়েছে

 

 

মোঃ মনিরুল ইসলাম,নাচোল-(চাঁপাইনবাবগঞ্জ)

প্রতিনিধিঃ “মাছ উৎপাদন বৃদ্ধি করি সুখি সমৃদ্ধির দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে, জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০-উপলক্ষে, চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মাছের ক্ষতিকর রাসায়নিক প্রয়োগ বিরোধী অভিযান ও মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নের লক্ষ্য, ভ্রাম্যমান

আদালত অভিযনের মাধ্যমে, এক মাছ বিক্রেতাকে ৩ হাজার টাকা জরিমানা করেছে, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা।

আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নাচোল মধ্যে বাজার মাছ হাটে ক্রেতাদের ওজনে কম দেওয়ার দায়ে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বিক্রেতাকে এ জরিমানা করা হয়।

অভিযান শেষে ওজন কম থাকা কেজির বাটখারা গুলো জব্দ করে নিয়ে যায়। এবং সতর্ক করে বলেন এরপরে যদি ডিজিটাল মিটার ছাড়া কেজির বাটখারা দেখতে পায় তাহলে, জরিমানা নয় জেল হবে।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আলী হুসেন শামীম, নাচোল থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা, সহকারী মৎস্য অফিসার আনোয়ার হোসেন, ফিল্ড অ্যাসিস্ট্যান্ট মুজিবুর রহমান, থানা এসআই জাহাঙ্গীরসহ অন্যান্যরা।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)