1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের দলদলী ইউপি’তে আড়াই হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার কানসাট আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দু্ঃস্থদের মাঝে ইফতার বিতরণ রহনপুরে ৫’শ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান আহ্বায়ক কমিটির ইফতার গোমস্তাপুরে বিশ্ব “মা” দিবস পালিত ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড় ভোলাহাটে মা দিবস পালিত ভোলাহাটে বহিস্কারাদেশ প্রত্যাহার না হলে যেখানে সভা সেখানেই লড়াই– যুবলীগের প্রতিবাদ সভায় ভোলাহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভোলাহাটে সাড়ে ৮ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

নাচোলে বালির নিচে পুঁতে রাখা স্কুল ছাত্রের লাশ উদ্ধার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৮৮৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, নাচোলঃচাঁপইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার নিজামপুরে পুকুরপাড়ার মোড় থেকে স্কুল পড়ুয়া তাজেমুল (১৫) নামে এক স্কুল ছাত্রের লাশ বালির নিচ থেকে উদ্ধার করেছে নাচোল থানা পুলিশ।নিহত তাজেমুল গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালুপুর গ্রামের গোলাম মোস্তাফার ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়,নিহত তাজেমুল নেমাজপুরের হযরত আলু মুন্সি উচ্চ বিদ্যায়লের নবম শ্রেনীর ছাত্র।

এলাকাবাসী জানায়, তাজেমুল তার নানার বাড়ি থেকেই লেখাপড়া করতো, ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টায় সে অটো নিয়ে বাড়ি থেকে বের হয়। নিদৃষ্ট সময় পেরিয়ে গেলে তাজেমুল বাড়ি না ফেরায় এলাকায় খুঁজাখুঁজি করেন স্বজনরা। পরে নির্মাণ কাজের জন্য রাখা বালুর স্তূপে পুঁতে রাখা স্কুল ছাত্রের লাশের খোঁজ মেলে। স্থানীয়রা তাজেমুলের মরদেহ দেখে নাচোল থানায় ফোন করে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।

নাচোল থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করে বলেন লাশ উদ্ধার কাজ চলছে। প্রাথমিক ভাবে কিছুই বলা যাচ্ছেনা। ময়না তদন্ত করে জানা যাবে কি হয়েছিলো নিহত তাজেমুলের ।এবিষয়ে এখনো নিহতের পরিবার থানায় অভিযোগ করেন।অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)