1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

নাচোলে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট করা হয়েছে সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৯৮ বার পড়া হয়েছে

মোঃ মনিরুল ইসলাম,নাচোলঃগৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাচোল উপজেলা ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য র্র্যালি, জাতীয় পতাকা উত্তোলন, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১২টার দিকে নাচোল সরকারি কলেজ হলরুমে ছাত্রলীগের সভাপতি সত্যজিতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নাচোল উপজেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক রয়েল বিশ্বাস, কসবা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান, নাচোল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুয়েল, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম।
অন্যনোর মধ্যে নাচোল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবিরুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি তুসার ইমরান, সাধারণ সম্পাদক আলসাবা, সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)