1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ধর্ষণের শিকার প্রতিবন্ধী নারী, ৩২ হাজার টাকায় গ্ৰাম্য সালিশে রফাদফা

  • আপডেট করা হয়েছে বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৩ বার পড়া হয়েছে

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক প্রতিবন্ধী নারী লম্পট কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি উপজেলার চৌডালা ইউনিয়নের লাইনপাড়া গ্ৰামের ভিকু মহাজান এর ছেলে মনিরুল ইসলাম (৪৫), গোমস্তাপুর ইউনিয়নের বালুটুঙ্গী গ্ৰামের সাজ্জাদ আলীর ছেলে কারিমুল(৪২) কর্তৃক ধর্ষণের শিকার হয় এক নারী।

খোজ নিয়ে জানা গেছে, প্রথম সালিশ ২৫ আগষ্টে মুনিরুল তার ভাড়া করা লোকজন দিয়ে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে জখম করে। হামলাকারীগণের নাম যথাক্রমে, কারিমুল , ও ইয়ামিন,পিতা:লিয়াকত,আজমাইল,পিতা:কালাম, শাহীন,পিতা:মোসাল,খাইরুল ও মাইনুল, পিতা:শুকুর। এতে আহত হন ইউপি সদস্য রেজাউল, আত্নীয় হাসান,সাদেক সহ আরো অনেকেই।দ্বিতীয় সালিশ ২৮ আগষ্ট শিরুলের বাড়িতে ভয়ভীতি দেখিয়ে ওই ঘটনার কোন বিবরণ না শুনে ৩২ হাজার টাকায় রফাদফা করে।এতে ক্ষুব্ধ হয়েছে এলাকাবাসী ।সালিশে যারা ছিল মুনি ,শাম মোহাম্মদ হাজি, দুরুল, লোকমান পাইকার, হেফাজুল, আতারুল, সালাম প্রমূখ ।

ভুক্তভোগীর পরিবার জানান,গত ২০ আগষ্ট রাত ২টা ১৬ মিনিটে বাক প্রতিবন্ধী নারীর বাড়ির শয়নকক্ষে দু’জন ব্যক্তি মুনিরুল ও কারিমুল ওই নারীর কক্ষে ঢুকলে তার এক আত্মীয় দেখে ফেললে প্রতিবেশীদের ডাক দেই।কারিমুলকে হাতেনাতে তখন আটক করে।অপরজন মুনিরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকেও আটক করে। ২২ আগষ্ট ভুক্তভোগী থানায় অভিযোগ করলে গ্ৰাম্য সালিশে সমাধান করার চেষ্টা করে।ওই সালিশে ২৫ আগষ্ট মুনিরুল এর সন্ত্রাসী বাহিনী পরিকল্পিতভাবে সালিশে বসবাসরত ব্যক্তিদের উপর আক্রমণ চালিয়ে আহত করে।অতঃপর ভুক্তভোগীর পরিবারকে ভয়ভীতি দেখিয়ে চাপ দিয়ে সালিশে বসতে বাধ্য করে এবং থানা থেকে অভিযোগ তুলতে বাধ্য করে শিরুল ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)